24 C
আবহাওয়া
১১:১২ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজনৈতিক কোনো দৃষ্টিভঙ্গি আওয়ামী লীগের নেই:মির্জা ফখরুল

রাজনৈতিক কোনো দৃষ্টিভঙ্গি আওয়ামী লীগের নেই:মির্জা ফখরুল

রাজনৈতিক কোনো দৃষ্টিভঙ্গি আওয়ামী লীগের নেই:মির্জা ফখরুল

বিএনএ,ঠাকুরগাঁও: আমলারা আওয়ামী লীগকে সরকারের কাছ থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ক্ষমতায় টিকে থাকতে তারা এখন আমলাতন্ত্রকে ব্যবহার করছে বলেও অভিযোগ করেন তিনি।

বুধবার (৮ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও শহরের একটি কমিউনিটি সেন্টারে জেলা বিএনপি আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন মির্জা ফখরুল।

সে সময় তিনি আরও বলেন, আগের সেই আওয়ামী লীগ এখন আর নেই। দলটি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। তাদের কোনো রাজনৈতিক দৃষ্টিভঙ্গি নেই।

বিএনপির মহাসচিব বলেন, প্রশাসন, নির্বাচন কমিশন থেকে শুরু করে সবকিছু দলীয় দৃষ্টিকোণ থেকে নিয়ন্ত্রণ করেছে আওয়ামী লীগ।নিজেদের অস্তিত্বের স্বার্থে তথাকথিত নির্বাচন নির্বাচন খেলা করে গণতন্ত্রের একটা মুখোশ দিয়ে জনগণের সমস্ত অধিকারগুলোকে কেড়ে নিয়েছে তারা।

স্থানীয় সরকার নির্বাচনে দলগতভাবে অংশগ্রহণের কোনো সিদ্ধান্ত হয়নি-জানিয়ে মির্জা ফখরুল বলেন, বর্তমান নির্বাচন প্রধান কমিশনারকে দেখলে মনে হয় তিনি সরকারের একজন উচ্চপদস্থ কর্মকর্তা। স্থানীয় সরকার নির্বাচনে দেখা গেছে ভোটার উপস্থিতি নেই। কারণ বর্তমান সরকার সুষ্ঠু নির্বাচন করতে ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ