35 C
আবহাওয়া
৩:৪০ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে ৬ হরিণের মাংস ও চামড়াসহ গ্রেফতার ৪

বরিশালে ৬ হরিণের মাংস ও চামড়াসহ গ্রেফতার ৪

বরিশাল

বিএনএ, বরিশাল : বরিশালের আগৈলঝাড়া উপজেলা থেকে হরিণের ৩৭ কেজি মাংস এবং ৬টি হরিণের চামড়াসহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার রাজিহার গ্রামে ‘আলো শিখা সমাজ উন্নয়ন সংস্থা’র তৃতীয় তলা থেকে ওই মাংস ও চামড়া উদ্ধার করে পুলিশ।

বরিশালে ৬ হরিণের মাংস ও চামড়াসহ গ্রেফতার ৪

গ্রেফতারকৃতরা হলেন- স্থানীয় বাসিন্দা স্যামুয়েল হালদারের ছেলে ও ওই সংস্থার নির্বাহী পরিচালক জেমস মৃদুল হালদার, নবগ্রামের বাসিন্দা অজিত সরকারের ছেলে বিপ্লব সরকার, আহুত বাটরার বাসিন্দা রায় চন্দ্র হাওলাদারের ছেলে সুনীল চন্দ্র এবং রাজিহারের বাসিন্দা চৈতন্য সরকারের ছেলে খোকন সরকার।

আগৈলঝাড়া থানার ওসি মো. গোলাম ছরোয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই ভবনে অভিযান চালানো হয়। এ সময় হাতেনাতে ওই ৪ ব্যক্তিকে গ্রেফতার এবং হরিণের মাংস ও চামড়া উদ্ধার করা হয়।
ওসি আরও জানান, ওই ভবন সংলগ্ন বাড়িতে মৃদুল হালদারের একটি হরিণের অনুমোদিত খামার রয়েছে। খামারের হরিণ জবাইয়ের অনুমতি নেয়ার বিধান থাকলেও মৃদুল কোনো ধরনের অনুমতি না নিয়ে গোপনে হরিণ জবাই করে তার মাংস বিক্রি করছিল। এ কারণে তাকে সহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ