28 C
আবহাওয়া
১:০০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চটের শাড়ি-ব্লাউজ পরে সমালোচনার মুখে মনামী

চটের শাড়ি-ব্লাউজ পরে সমালোচনার মুখে মনামী

চটের শাড়ি-ব্লাউজ পরে সমালোচনার মুখে মনামী

বিনোদন ডেস্ক: টালিপাড়ার বেশ জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। সিনেমায় অভিনয় ও নাচের অনুষ্ঠানের বিচারকের দায়িত্ব পালন নিয়ে ব্যস্ত সময় পার করছেন  অভিনেত্রী মনামী ঘোষ।কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তার আকর্ষণীয় রূপ-সাজে মুগ্ধ হন ভক্তরা।ছবি ও ভিডিও শেয়ার করে প্রতিনিয়ত। আবার গানের তালে কোমর দুলিয়ে ভালোই নাচতে পারেন মনামী।নেচে ঢেউ তোলেন ভক্তদের মনে।

এবার চটের শাড়ি-ব্লাউজ পরে নিন্দার মুখে পড়েছেন মনামী সমালোচনা সহ্য করতে হচ্ছে তাকে। যদিও তার উদ্দেশ্য ছিল সৎ। মূলত পাটশিল্পীদের প্রতি শ্রদ্ধা জানাতে তিনি চটের শাড়ি-ব্লাউজ পরেন।

ছবির সঙ্গে ক্যাপশনে মনামী বলেন, ‘পাটশিল্প হলো বাঙালি লাইফস্টাইলের অনবদ্য অংশ। শিল্পীরা পাটশিল্পকে বাঁচিয়ে রাখতে দিন রাত কাজ করেন। সব পাটশিল্পীকে আমার শ্রদ্ধার্ঘ্য।’

কিন্তু মনামীর এই ভালো উদ্দেশ্যকে স্বাভাবিকভাবে নেয়নি নেটিজেনের একাংশ। নানারকম আপত্তিকর মন্তব্য করেছেন তারা সোশ্যাল মিডিয়ায়। কেউ তাকে বলিউডের বিতর্কিত ফ্যাশন তারকা উরফি জাভেদের সঙ্গে তুলনা করেছেন। কেউ আবার তাচ্ছিল্য করে লিখেছেন, ‘আমি ঠিক কী দেখলাম! এটা তো বস্তা’।

পাটের শাড়ি-ব্লাউজ পরা মনামীর প্রতিটি পোস্টেই ৬০ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে। তবে কারো মন্তব্যের জবাব দেননি তিনি।

বড় পর্দায় মনামীকে সর্বশেষ দেখা গেছে গত মে মাসে ‘বেলাশুরু’ সিনেমায়। দর্শকমহলে এটি দারুণ প্রশংসা পেয়েছিল। সিনেমাটি নির্মাণ করেছিলেন শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়।

বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’র বিচারকার্যে ব্যস্ত আছেন মনামী। এই রিয়্যালিটি শো প্রচার হয় স্টার জলসা চ্যানেলে।

বিএনএ/ রিপন রহমান খাঁন

Loading


শিরোনাম বিএনএ