26 C
আবহাওয়া
৮:৩২ পূর্বাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » আতিকুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

আতিকুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা


বিএনএ, ঢাকা :রাজধানী ঢাকার ঐতিহ্যবাহী মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা কাম উপ-সহকারী প্রকৌশলী আতিকুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছেন আদালত।রোববার(৮ আগস্ট) ঢাকার সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন।দুদক সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে দুদকের অনুসন্ধানকারী কর্মকর্তা সহকারী পরিচালক মাহবুব রহমান তার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করার আবেদন করেন।আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন।

আতিকুর রহমানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠার পর গত ৩ আগস্ট শিক্ষা মন্ত্রণালয় থেকে তা তদন্তের নির্দেশ দেওয়া হয়। জানা গেছে, আতিকুর রহমান খানের মালিকানাধীন ন্যাশনাল ফ্রায়েড চিকেনের নামে সাউথইস্ট ব্যাংকে ২০১৫ সালে একটি হিসাব খোলা হয়। ওই হিসাবে প্রায় সোয়া ২ কোটি টাকা লেনদেন হয়েছে।

কিন্তু আফতাবনগরে সেই প্রতিষ্ঠানের কোনো হদিস পাওয়া যায়নি। এছাড়া আতিকুর রহমান খানের মালিকানাধীন এইচ কে খান এন্টারপ্রাইজের নামে প্রাইম ব্যাংকের একটি হিসাবে ৮ কোটি টাকার লেনদেনের তথ্য পাওয়া গেছে। খোঁজ নিয়ে ওই প্রতিষ্ঠানের ঠিকানায় বনশ্রীর মসজিদ মার্কেটের বিশ্বাস লাইব্রেরি দেখা গেছে।
বিএনএ/আজিজুল,ওজি

Loading


শিরোনাম বিএনএ