35 C
আবহাওয়া
৩:৫৫ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী রিমান্ড শেষে কারাগারে

হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী রিমান্ড শেষে কারাগারে


বিএনএ, ঢাকা (আদালত প্রতিবেদক):আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে সদ্য বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী হাজেরা খাতুন ওরফে অনি এবং সানাউল্লাহ নূরীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

রোববার (৮ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালতে তিন দিনের রিমান্ড শেষে আসামিদের হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ।

এসময় হাজেরা খাতুনের পক্ষে অ্যাডভোকেট ফিরোজুর রহমান মন্টু এবং সানাউল্লাহ নূরীর পক্ষে অ্যাডভোকেট আমানুল করিম লিটন জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।গত ৪ আগস্ট এ দুই আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

হাজেরা খাতুন জয়যাত্রা ফাউন্ডেশনের ডিজিএম ও জয়যাত্রা টিভির জিএম (অ্যাডমিন) ছিলেন। সানাউল্লাহ নূরী জয়যাত্রা টিভির প্রতিনিধি সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করতেন।

আসামিদের বিরুদ্ধে অভিযোগ, হেলেনা জাহাঙ্গীরসহ এ দুই আসামি ও অন্য আসামিরা পরস্পর যোগসাজশে সরকারের অনুমোদন না থাকা সত্ত্বেও জয়যাত্রা টিভি চালাতেন। তারা দেশের বিভিন্ন জেলায় প্রতিনিধি নিয়োগ করে মোটা অঙ্কের টাকা জামানত হিসেবে নিয়ে তা আত্মসাৎ করেন। প্রতিনিধিদের কাছ থেকে প্রতি মাসে ৩ হাজার টাকা করে চাঁদা আদায় করছিলেন তারা।

উল্লেখ্য, চার মামলায় ১৪ দিনের রিমান্ডে রয়েছেন হেলেনা জাহাঙ্গীর।

বিএনএ নিউজ/এসবি,ওজি

Loading


শিরোনাম বিএনএ