লকডাউনে রাতে ঘোরাঘুরি করায় অভিনেত্রীকে জরিমানা

বিনোদন ডেস্ক: লকডাউনের আইন ভেঙে রাতে সড়কে ঘোরাঘুরি করায় জরিমানা গুনতে হলো অভিনেত্রী ইশা সাহাকে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ভারতের পশ্চিমবঙ্গে রাত্রিকালীন লকডাউন চলছে।কিন্তু এই আইন না মেনে রাতে গাড়ি নিয়ে রাস্তায় বের হন ইশা। এর যথাযথ কারণ না দেখাতে পারায় ট্রাফিক আইনে জরিমানা করা হয় এই অভিনেত্রীকে।

আরো পড়ুন

ঢাকায় আসলেন বেলজিয়ামের রানি

তুরস্কে ভূমিকম্পে নিহত ১০,বাড়ছে মৃতের সংখ্যা

বেলজিয়ামের রাণী আজ ঢাকা আসছেন

‘সোয়েটার’ খ্যাত এই অভিনেত্রীকে শুক্রবার (৬ আগস্ট) রাতে কলকাতার সল্টলেকের নাকা চেক পোস্টে গাড়িসহ আটক করে পুলিশ। এসময় চলমান লকডাউন না মেনে নিয়ম ভাঙার উপযুক্ত কারণ দেখাতে পারেননি অভিনেত্রী। এরপর ট্রাফিক আইনে জরিমানা করে ছেড়ে দেওয়া হয় এই অভিনেত্রীকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুক্রবার রাতে বাসায় ফেরার পথে নাকা চেক পোস্টে প্রায় ৪০-৪৫ মিনিট পুলিশ ইশা সাহার গাড়ি আটকে রাখে। এ সময় পুলিশের গাড়িতে বিধান নগর উত্তর থানায় যান অভিনেত্রী। এরপর গাড়ির কাগজ দেখাতে না পারায় জরিমানা করে ছেড়ে দেওয়া হয় এই অভিনেত্রীকে।

অভিনেত্রী ইশা সাহার দাবি, অন্যান্য দিন সন্ধ্যা ৮টার দিকে বেরিয়ে ৯টার মধ্যে বাড়ি ফিরতে পারলেও শুক্রবার কিছুক্ষণ দেরি হয়। সল্টলেকের আগেও বেলেঘাটায় নাকা চেকিংয়ে প্রায় ৪০ থেকে ৪৫ মিনিট আটকে ছিলেন তিনি। সেখান থেকে বেরিয়ে চার নম্বর গেট পার করার সময় পুলিশ আবারও আটকায় তাকে।

সংবাদমাধ্যমকে ইশা বলেন, তিলকে তাল করে দেখানো হচ্ছে। গুজব রটেছে, আমি গাড়ির কাগজপত্র দেখাতে পারিনি। কিন্তু বিষয়টা হলো- নাইট কারফিউয়ের সময় বেরোনোর অনুমতি নেওয়া ছিলো না আমার।

বিএনএনিউজ২৪/এমএইচ