31 C
আবহাওয়া
১২:১০ অপরাহ্ণ - অক্টোবর ৬, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে বাসচাপায় অটোরিকশা যাত্রী নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার

ফেনীতে বাসচাপায় অটোরিকশা যাত্রী নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার


বিএনএ,চট্টগ্রাম: ফেনী-নোয়াখালী মহাসড়কের দাগনভূঁইয়াতে বেপরোয়া গাড়ি চালিয়ে আবুল কালাম হত্যাকাণ্ডের মামলার পলাতক আসামি মোঃ আরিফ হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। বাস চাপায় নিহত আবুল কালাম ফেনী জেলার দক্ষিণ নিয়াজপুর এলাকার বাসিন্দা।

রবিবার (৭ জুলাই) দুপুর দুইটার সময় ফেনী জেলার ফেনী মডেল থানার লালপুল এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। জানা যায়, গ্রেফতার ঘাতক বাসচালক আরিফ হোসেন লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার মোঃ সেলিম হোসেনের ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, গত ৪ জুলাই ফেনী জেলার দাগনভূঁইয়া এলাকার বেকের বাজারে এক অটোরিক্সা পিছন দিক থেকে বেপরোয়া ও দ্রুত গতিতে আসা ‘সুগন্ধা কিং’ নামের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। পরে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় অটোরিক্সাতে থাকা ভিকটিম আবুল কালামসহ অপর একজন যাত্রী এবং একজন পথচারী গুরুতর আহত হয়। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আঘাত প্রাপ্তদের দ্রুত উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন এবং ভিকটিম আবুল কালাম চিকিৎসারত অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নিহত আবুল কালামের ছেলে বাদী হয়ে ফেনী জেলার দাগনভূঁইয়া থানায় ‘সুগন্ধা কিং’ বাসের অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন।

সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. শরীফ-উল-আলম জানান ফেনী-নোয়াখালী মহাসড়কের দাগনভূঁইয়াতে বেপরোয়া গাড়ি চালিয়ে আবুল কালাম হত্যাকাণ্ডের মামলার পলাতক আসামি মোঃ আরিফ হোসেনকে ৭২ ঘন্টার ভিতর গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে ফেনী জেলার মহিপাল হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/নাবিদ,ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ