20 C
আবহাওয়া
৭:৪৭ পূর্বাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বনানী কবরস্থানে শায়িত হলেন শর্মিলী আহমেদ

বনানী কবরস্থানে শায়িত হলেন শর্মিলী আহমেদ


বিএনএ, ঢাকা : বরেণ্য অভিনেত্রী শর্মিলী আহমেদের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (৮ জুলাই) বাদ আসর রাজধানীর বনানী কবরস্থানে দ্বিতীয় জানাজার পর তাকে সমাহিত করা হয়।

এর আগে জুমার নামাজের পর উত্তরা ১১ নম্বর সেক্টর মসজিদে শর্মিলী আহমেদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে নিজ বাসায় মারা যান শর্মিলী আহমেদ। জানা যায়, অভিনেত্রী শর্মিলী আহমেদ ক্যানসারে আক্রান্ত ছিলেন, তার চিকিৎসা চলছিল। এরমধ্যে তাকে ২৯টি কেমো থেরাপি দেওয়া হয়। কিন্তু এর মাঝে চলে গেলেন না ফেরার দেশে।

শর্মিলী আহমেদের প্রকৃত নাম মাজেদা মল্লিক। ১৯৪৭ সালের ৮ মে রাজশাহীতে তার জন্ম। এ পর্যন্ত প্রায় ৪০০ নাটক ও দেড়শ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয় জীবনে মঞ্চ, টিভি ও চলচ্চিত্রের বৈচিত্র্যপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী  আহমেদ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ
অসাধু ব্যবসায়ীদের কারসাজিরোধে ভোক্তাদেরও সতর্ক থাকার আহ্বান খাদ্যমন্ত্রীর প্রাথমিকভাবে বন্ধ করা হবে ৫০০ ইটভাটা পাকিস্তানে প্রেসিডেন্ট নির্বাচন ৯ মার্চ ইউক্রেনের চেয়ে ৬ গুণ বেশি নারী-শিশু নিহত গাজায় ব্যবসায়ী সমিতিগুলো সহযোগিতা করলে  দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব--সমাজকল্যাণ মন্ত্রী পবিত্র শবে বরাতের নামাজের নিয়ত, নিয়ম ও দোয়া শার্শার কৃতি সন্তান রাসেলের 'কার্ডিওলজি' ডিগ্রী অর্জন ভাসানচরে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ রোহিঙ্গা শিশুর মৃত্যু মিয়ানমার উদ্দেশ্যপ্রণোদিতভাবে মাদক পাঠাচ্ছে: র‌্যাব মহাপরিচালক রাউজান স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত