20 C
আবহাওয়া
৭:০৭ পূর্বাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে স্কুল ছাত্রীকে অপহরণ পর ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক

ধামরাইয়ে স্কুল ছাত্রীকে অপহরণ পর ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক

ধামরাইয়ে স্কুল ছাত্রীকে অপহরণ পর ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক

বিএনএ,সাভার : ঢাকার ধামরাইয়ে স্কুলে যাওয়ার পথে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণ করে ৬দিন আটক রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত মো. খলিলুর রহমান বিল্পব (৪৩) নামে এক কোচিং শিক্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে পৌরসভার আইনগন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। তার দেয়া তথ্যমতে অপহরণকৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

আটক খলিলুর রহমান বিল্পব ময়মনসিংহ জেলার ভালুকা থানার মামারিশপুর গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে। তিনি বর্তমানে ধামরাই পৌরসভার কান্দিকুল এলাকায় জায়গা কিনে বাড়ি করেছেন। সেখানে বিল্পব কোচিং সেন্টার খুলে বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীদের কোচিং করান।

এরআগে শনিবার (২ জুলাই) সকাল ১০টার দিকে স্কুলে যাওয়ার পথে শরিফবাগ এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়। পরে ওই ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করে।

ওই ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা তারা মিয়া বলেন, শনিবার ২ জুলাই সকালে বাড়িতে থেকে শরীফবাগ আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজে পায়ে হেটে যাওয়ার পথে শরীফবাগ এলাকায় পৌঁছালে জব্বারের বাড়ির সামনে রাস্তায় থেকে বিল্পব ও তার সহযোগীরা একটি মাইক্রোবাসে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়। পরে বিকাল গড়িয়ে সন্ধ্যা হয়ে গেলেও আমার মেয়ে বাড়ি আসে না। তখন আমার সমস্ত অত্মীয় বাড়িতে খবর নিয়ে জানি সেখানে যায়নি।

‘এরপর ধামরাই থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করি। পুলিশ আমার মেয়েকে উদ্ধার করেছে। আমি আমার মেয়ের অপহরণকারী বিল্পবের কঠোর শাস্তি দাবি করছি। তবে বিল্পবের পরিবার আমাকে সমঝোতার কথা বলেছিল। আমি কোন সমঝোতা মানি না । আমি আইনের মাধ্যমে বিল্পবের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’ – বলেন তিনি।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শিমুল মোল্লা বলেন, আফাজউদ্দিন স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের একটি অভিযোগ পেয়েছি। অভিযান চালিয়ে আইনগন এলাকা থেকে অভিযুক্ত মো. বিল্পব হোসেনকে আটক করা হয়েছে এবং তারই তথ্যমতে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। পরে ৫দিনের রিমান্ড চেয়ে আজ সকালে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ
অসাধু ব্যবসায়ীদের কারসাজিরোধে ভোক্তাদেরও সতর্ক থাকার আহ্বান খাদ্যমন্ত্রীর প্রাথমিকভাবে বন্ধ করা হবে ৫০০ ইটভাটা পাকিস্তানে প্রেসিডেন্ট নির্বাচন ৯ মার্চ ইউক্রেনের চেয়ে ৬ গুণ বেশি নারী-শিশু নিহত গাজায় ব্যবসায়ী সমিতিগুলো সহযোগিতা করলে  দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব--সমাজকল্যাণ মন্ত্রী পবিত্র শবে বরাতের নামাজের নিয়ত, নিয়ম ও দোয়া শার্শার কৃতি সন্তান রাসেলের 'কার্ডিওলজি' ডিগ্রী অর্জন ভাসানচরে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ রোহিঙ্গা শিশুর মৃত্যু মিয়ানমার উদ্দেশ্যপ্রণোদিতভাবে মাদক পাঠাচ্ছে: র‌্যাব মহাপরিচালক রাউজান স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত