37 C
আবহাওয়া
১০:৩০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমিকার বিয়ে, প্রেমিকের আত্মহত্যা

প্রেমিকার বিয়ে, প্রেমিকের আত্মহত্যা

প্রেমিকার বিয়ে, প্রেমিকের আত্মহত্যা

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে প্রেমিকার বিয়ের খবরে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পেয়ারুল ইসলাম (২২) নামে এক যুবক। শুক্রবার (৮ জুলাই) দুপুর দেড়টার দিকে ফটিকছড়ি থানার নাজিরহাট পৌরসভার বড় মাদ্রাসার সামনে মীর প্লাজার একটি কক্ষে এ ঘটনা ঘটে।

নিহত পেয়ারুল নাজিরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাগমারা পুকুর সংলগ্ন নয়া গাজী বাড়ির ওসমান ড্রাইভারের ছেলে।গত দুমাস ধরে নাজিরহাট বাজারের অলিভ ডিপার্টমেন্টাল স্টোর নামে একটি দোকানে চাকরি করতো পেয়ারুল।

স্থানীয় পৌর কাউন্সিলর মইন উদ্দিন জানান, শুনেছি কয়েকদিন আগে পেয়ারুলের প্রেমিকার অন্য জায়গায় বিয়ের কথা বার্তা চূড়ান্ত হয়েছে। সে কারণে ছেলেটি আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

দোকানে মালিক মামুন বলেন, আমি প্রতিদিনকার ন্যায় দুপুরে ভাত নিব কিনা জানতে পেয়ারুকে ফোন করি, কিন্তু ওর ফোন বন্ধ পায়। পরে দোকানের অন্য কর্মচারীকে ফোন দিলে তারা ৬তলার একটি কক্ষে দেখতে পায় দরজা বন্ধ করে পেয়ারু রশি দিয়ে ফাস খেয়েছে।

‘তার একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। ঈদের পরেরদিন ওই মেয়ের অন্য জায়গায় বিয়ে হওয়ার কথা শুনেছি। কয়েকদিন ধরেই পেয়ারু খাওয়াদাওয়া না করে লুকিয়ে লুকিয়ে কান্না করতো। পেয়ারু খুব ভাল ছেলে ছিল।’- বলেন তিনি।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

 

Loading


শিরোনাম বিএনএ