29 C
আবহাওয়া
৪:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ৭ দিনে গ্রেফতার ৪,১৮৭ 

রাজধানীতে ৭ দিনে গ্রেফতার ৪,১৮৭ 

রাজধানীতে ৭ দিনে গ্রেফতার ৪,১৮৭ 

বিএনএ, ঢাকা : কঠোর বিধিনিষেধ অমান্য করে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়ায় গত সাত দিনে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ৪ হাজার ১৮৭ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে ১ জুলাই ৫৫০ জন, ২ জুলাই ৩২০ জন, ৩ জুলাই ৬২১, ৪ জুলাই ৬১৮ জন, ৫ জুলাই ৫০৯, ৬ জুলাই ৪৬৭ জন ও ৭ জুলাই ১ হাজার ১০২ জনকে গ্রেফতার করা হয়।

ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখারুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, সরকার ঘোষিত চলমান কঠোর বিধিনিষেধ অমান্য করে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়ায় মোবাইল কোর্টের মাধ্যমে ১ হাজার ৭৬৪ জনকে ৭ লাখ ৫২ হাজার ৬০টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া রাজধানীজুড়ে পুরো এক সপ্তাহে ৩ হাজার ৪০৬টি গাড়ির বিরুদ্ধে মামলা দেওয়া হয় এবং জরিমানা করা হয় ৯৮ লাখ ৩২ হাজার ৯২৫ টাকা।

এডিসি ইফতেখারুল ইসলাম বলেন, বুধবার সর্বোচ্চ ১ হাজার ১০২ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া ভ্রাম্যমাণ আদালত ২৪৫ জনকে ১ লাখ ৭১ হাজার ৯৮০ টাকা জরিমানা করেছেন। বাইরে  বের হওয়ার  যৌক্তিক কারণ দেখাতে না  পারায় ৮০৪টি গাড়ির মালিককে ১৮ লাখ ৬৮ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ডিএমপির ট্রাফিক বিভাগ। চলমান লকডাউন পরিস্থিতিতে চলাচলে রয়েছে বিধিনিষেধ। ঢাকায় বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে চলাচলকারীদের কাগজপত্র পরীক্ষা করছে পুলিশ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ