30 C
আবহাওয়া
৫:৪৩ অপরাহ্ণ - জুন ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় সংঘর্ষে আহত আ’লীগ সভাপতিকে দেখতে গেলেন অর্থ প্রতিমন্ত্রী

আনোয়ারায় সংঘর্ষে আহত আ’লীগ সভাপতিকে দেখতে গেলেন অর্থ প্রতিমন্ত্রী

আহত আ’লীগ সভাপতি মান্নানকে দেখতে গেলেন অর্থ প্রতিমন্ত্রী

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় জাবেদ ও ওয়াসিকা অনুসারীদের মধ্যে সংঘর্ষে গুরুতর আহত উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরীকে হাসপাতালে দেখতে গেলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি।

শনিবার (৮ জুন) বিকেল ৩টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নাক কান গলা বিভাগে দেখতে যান তিনি। সাথে ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক। এসময় প্রতিমন্ত্রীর সাথে স্থানীয় নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

পরে প্রতিমন্ত্রী ওনার চিকিৎসার খোঁজ খবর নেন। কর্মরত চিকিৎসককে ওনার চিকিৎসার সার্বিক বিষয়ে দেখাশোনার জন্য নির্দেশনা দেন।

উল্লেখ্য, শুক্রবার (৭ জুন) বিকেল ৫টার সময় বাজেট পরবর্তী স্বাগত মিছিলকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় জাবেদ অনুসারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরীসহ উভয়পক্ষের ২০ জন আহত হয়। স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক অর্থপ্রতিন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপির দুই পক্ষের অনুসারীদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/এইচ মুন্নী 

Loading


শিরোনাম বিএনএ