34 C
আবহাওয়া
১:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » স্কুলে যাওয়া আসার পথে বখাটের বিরক্ত, ছাত্রীর আত্মহত্যা

স্কুলে যাওয়া আসার পথে বখাটের বিরক্ত, ছাত্রীর আত্মহত্যা

স্কুলে যাওয়া আসার পথে বখাটের বিরক্ত, ছাত্রীর আত্মহত্যা

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের সদরে স্কুলে যাওয়ার পথে বখাটের অত্যাচার সহ্য করতে না পেরে শম্পা আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার (৮ জুন) বিকালে সদরের ৬ নং চর ঈশ্বরদিয়া ইউনিয়নের আলালপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শম্পা ওই এলাকার শেখবর আলীর মেয়ে। সে শম্ভুগঞ্জ ইউসি উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

নিহত শম্পার বাবা শেখবর আলী বলেন, আমার মেয়ে স্কুলে যাওয়ার আসার পথে এক বখাটে নিয়মিত বিরক্ত করত। ওই বখাটের সাথে আমার মেয়ের এক বান্ধবীর পরিচয় ছিল। ওই মেয়েটা ছেলেকে সহায়তা করত। ওই ছেলের কারণে মোবাইল নাম্বার পাল্টিয়েছি। কিন্তু, ওই মেয়ে মোবাইল নাম্বার ওই ছেলেকে দিয়ে দেয়। মঙ্গলবার (৭ জুন) দুপুরে ওই বখাটে আমার মেয়েকে মোবাইল করে ফুসলিয়ে গৌরীপুরের কলতাপাড়া বাজার এলাকায় নিয়ে যায়।

তিনি জানান, সেখানে থেকে ফিরে এসে বাড়িতেই ছিল। কিন্তু, তার মন খারাপ ছিল। কারোর সাথে তেমন কথাবার্তা বলেনি। ঘটনার দিন বিকালে নিজের রুমে গিয়ে উড়না দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। অনেক সময় পার হলেও ঘর থেকে বের না হওয়ায় তাকে ডাকাডাকি করি। পরে ঘরের দরজা ভেঙ্গে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পারি। আমার মেয়ে ওই বখাটের অত্যাচারে আত্মহত্যা করেছে। আমি তার কঠিন বিচার চাই।

এবিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, স্থানীয়দের খবর পেয়ে রাত সাড়ে ৮ টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ