35 C
আবহাওয়া
২:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজনীতিবিদরা ব্যবহার করায় কিশোর গ্যাং বাড়ছে: ডিএমপি কমিশনার

রাজনীতিবিদরা ব্যবহার করায় কিশোর গ্যাং বাড়ছে: ডিএমপি কমিশনার

গোলাম ফারুক ডিএমপি কমিশনার

বিএনএ: রাজনীতিবিদরা ব্যবহার করায় কিশোর গ্যাং কালচার বাড়ছে। এমন কথা বলেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

শনিবার (৮ এপ্রিল) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার একথা বলেন। তিনি বলেন, কিশোর গ্যাং নিয়ন্ত্রণের জন্য, শিশু আইনের সংশোধনীর প্রয়োজন।

বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের পেছনে ব্যবসায়ীদের দ্বন্দ্ব-বিরোধের কারণ আছে কি না জানতে চাইলে তিনি বলেন, বঙ্গবাজারে বহুতল ভবন নিয়ে ব্যবসায়ীদের মধ্যে বিরোধ ছিল। এই কারণে আগুন লেগেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

বঙ্গবাজারে আগুন লাগার কারণ ফায়ার সার্ভিস তদন্ত করছে জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, ‘ফায়ার সার্ভিসের অফিসে হামলা পূর্ব পরিকল্পিত। এ ঘটনায় ১১ জনকে আটক করা হয়েছে। তাদের উদ্দেশ্য কি ছিল খতিয়ে দেখা হচ্ছে।’

ঢাকার আদালত প্রাঙ্গণ থেকে ছিনিয়ে নেয়া জঙ্গিদের ধরতে দেরির বিষয়ে এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, ‘আদালত থেকে জঙ্গি ছিনতাই নিয়ে তদন্ত চলমান। তাদের (জঙ্গি) আইনের আওতায় আনতে সময় লাগছে। কারণ, তারা স্বাভাবিক মোবাইল ফোন বা তথ্য প্রযুক্তি ব্যবহার করে না।’

বিএনএ নিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ