32 C
আবহাওয়া
১২:৩৫ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » শ্রাবন্তীর বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগ

শ্রাবন্তীর বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগ

শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: আবারও বিপাকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার আলোচনায় তার জিম। মধ্যমগ্রামের এক মলে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামক একটি জিম খুলেছিলেন বছর দুয়েক আগে। এবার সেই জিম নিয়েই ঝামেলা গড়াল থানা পর্যন্ত। ঠিক কী ঘটেছে? শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ, জিম ট্রেনিংয়ের নামে টাকা তুলে জিম বন্ধ করে দিয়েছেন তিনি। যার ফলে বেজায় বিপাকে জিমট্রেনিরা। হাজার হাজার টাকা দিয়ে ওই জিমে ভর্তি হলেও এখন নাকি সেই জিমে ঝুলছে তালা।

চলতি বছরের শুরুর দিকে ওই মাল্টিজিমের তরফে একটি বিজ্ঞাপন বের করা হয়। দেওয়া হয় আকর্ষণীয় অফার। বলা হয়, বছরে ১৮ হাজার টাকার জায়গায় যদি একবারে সাড়ে ৭ হাজার টাকা দেওয়া হয় তবেই জিমে ভর্তি নেওয়া হবে। এই লোভনীয় অফার পেয়ে অনেকেই সেই অনেকেই ভর্তি হন। কিন্তু অভিযোগকারীদের দাবি, ভর্তি হওয়ার পরেই নাকি তাদের বলা হয় চার হাজার টাকার বিনিময়ে ব্যক্তিগত ট্রেনার রাখতে হবে। এরই পাশাপাশি হঠাৎ করেই দোল-হোলির জন্য বন্ধ করে দেওয়া হয় জিম যা এখনও তালা দেওয়া।

এরপরেই মধ্যমগ্রাম থানায় জিমের মালিকদের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন তারা। অভিযোগপত্রে লেখা হয়েছে, ‘গোটা বছরের জন্য আমরা জিম প্যাকেজের টাকা দিয়ে দিয়েছি। কিন্তু এখন পর্যন্ত তা খোলার লক্ষণ দেখছি না। আমরা আমাদের টাকা ফেরত চাই। আমাদের অনুরোধ আপনারা যদি দয়া করে এই ব্যাপারে অনুসন্ধান করে ও উপযুক্ত ব্যবস্থা নেন, তবে ভালো হয়।’

অভিযোগপত্রের সঙ্গে, জিমে টাকা জমা দেওয়ার বিল থেকে যাবতীয় অফিসিয়াল নথিও জমা দিয়েছেন অভিযোগকারীরা। এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে শ্রাবন্তী বলেন, ‘প্রত্যেকটা জিনিসের সময় থাকে। যারা নাম নথিভুক্ত করেছেন তারা নিশ্চয়ই সময়মতো সবকিছু পেয়ে যাবেন। নিশ্চয়ই কোনো কারণ আছে। তার জন্যই জিমটা বন্ধ করা হয়েছে। আমি এতটাই আমার কাজ নিয়ে ব্যস্ত যে জিমে সময় দিতে পারছি না। কিন্তু যারা যারা টাকা দিয়েছেন, তারা নিশ্চয়ই তাদের টাকাটা পেয়ে যাবেন।’

কিছুদিন ধরেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন আবারও প্রেমে শ্রাবন্তী। বসন্তকালে নাকি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মনে আবারও বসন্ত এসে গিয়েছে। ইন্ডাস্ট্রিরই এক পরিচালকের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। একসঙ্গে কফিশপে যাওয়া, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দুজনের একসঙ্গে যাওয়া, ছবি তোলার বহর দেখে গসিপ কিছুতেই কমছে না। যদিও পরিচালক বা শ্রাবন্তী কেউই স্বীকার করেননি এই গুঞ্জন। এই মুহূর্তে হাতে বেশ কিছু কাজ রয়েছে তার। একদিকে রাজর্ষি দের ‘সাদা রঙের পৃথিবী’ অন্যদিকে শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরাণী’তে দেখা যাবে তাকে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ