39 C
আবহাওয়া
৪:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » লঞ্চডুবির ঘটনায় গজারিয়া থেকে আটক ঘাতক কার্গো

লঞ্চডুবির ঘটনায় গজারিয়া থেকে আটক ঘাতক কার্গো

গজারিয়া থেকে আটক ঘাতক কার্গো

বিএনএ, ঢাকা : নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে কার্গোর ধাক্কায় ডুবে যাওয়া লঞ্চে ৩৫ জন নিহতের ঘটনায় অভিযুক্ত কার্গো জাহাজটিকে আটক করেছে কোস্টগার্ড।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে মুন্সিগঞ্জের গজারিয়া থেকে ১৪ জন স্টাফসহ এসকেএল-৩ নামের কোস্টার কার্গোটিকে আটক করা হয়। তবে তার আগেই পরিবর্তন করা হয়েছিল কার্গোটির রং।

সাবিত-আল-হাসান লঞ্চ ডুবি ঘটনার তদন্ত কমিটির আহ্বায়ক রফিকুল ইসলাম কোস্টগার্ডের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে।

এর আগে মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জের বন্দর থানায় শীতলক্ষ্যা নদীতে বেপরোয়া গতিতে পণ্যবাহী জাহাজ চালিয়ে সাবিত আল হাসান নামে মুন্সিগঞ্জগামী একটি লঞ্চ ডুবিয়ে ৩৫ জন যাত্রীকে হত্যার অভিযোগে মামলা দায়ের করেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের উপপরিচালক (নৌ নিট্রা) বাবু লাল বৈদ্য।

মামলায় হত্যার উদ্দেশ্যে বেপরোয়া গতিতে পণ্যবাহী জাহাজ চালিয়ে লঞ্চটি ডুবিয়ে ৩৫ জনের প্রাণহানি ঘটানো হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। তবে মামলায় আসামি হিসেবে কারোও নাম উল্লেখ করা হয়নি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, বিআইডব্লিউটিএর কর্মকর্তা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলাটি দায়ের করেছেন। এতে হত্যার উদ্দেশ্যে বেপরোয়া গতিতে জাহাজ চালিয়ে হত্যা সংঘটিত করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ