34 C
আবহাওয়া
৭:৪১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর জনসভা, ময়মনসিংহে চলবে ৮ স্পেশাল ট্রেন

প্রধানমন্ত্রীর জনসভা, ময়মনসিংহে চলবে ৮ স্পেশাল ট্রেন

প্রধানমন্ত্রীর জনসভা

বিএনএ, ময়মনসিংহ : আগামী ১১ মার্চ ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভাগীয় জনসভা অনুষ্ঠিত হবে। এই উপলক্ষে ময়মনসিংহে ৮ টি স্পেশাল ট্রেন চলার সিদ্ধান্ত হয়েছে।

রেলওয়ের সহকারী চিফ অপারেটিং সুপারিন্টেনডেন্ট (পূর্ব) কামাল আখতার হোসেন স্বাক্ষরিত এক জরুরী বার্তায় এই তথ্য জানানো হয়। চিফ অপারেটিং সুপারিন্টেনডেন্ট (পূর্ব) এর পক্ষে তিনি বার্তাটি জারি করেন।

বুধবার (৮ মার্চ) বিকালে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন সুপারিনটেনডেন্ট নাজমুল হক খান বিষয়টি নিশ্চিত করেছেন।

এতে বলা হয়েছে, আগামী ১১ মার্চ গফরগাঁও-ময়মনসিংহ, নান্দাইল-ময়মনসিংহ, দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর-ময়মনসিংহ, নেত্রকোণা-ময়মনসিংহ, অ্যাডভোকেট মতিউর রহমান-ময়মনসিংহ, গৌরীপুর-ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ-ময়মনসিংহ, জারিয়া-ঝাঞ্ঝাইল-ময়মনসিংহ রুটে ৮টি স্পেশাল ট্রেন চলবে। ওই দিন ট্রেনগুলো সকাল সাড়ে ৮টা থেকে ১০ টার মধ্যে সব স্টেশন থেকে ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে আসবে।

ওই দিন ২৭১-২৭৮ জারিয়া লোকাল, ২৬১-২৬৪ মোহনগঞ্জ লোকাল, ২৫৫-২৫৬ দেওয়ানগঞ্জ লোকাল, ৭৫-৭৬ ধলেশ্বরী এক্সপ্রেস, তুরাগ ১, ২, ৩, ৪ এবং টাঙ্গাইল কমিউটার ১, ২ ট্রেনগুলোর চলাচল বন্ধ থাকবে।

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে বিভিন্ন রুটে স্পেশাল ৮ টি ট্রেন চলাচল করবে। এই বার্তা পেয়ে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলেন জানান নাজমুল হক খান।

আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানগরীর সার্কিট হাউজ ময়দানে জনসভায় যোগ দেবেন। ওইদিন প্রধানমন্ত্রীর সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকর্মী, মন্ত্রী, এমপি উপস্থিত থাকবেন। জনসভা ঘিরে নগরীর প্রধান প্রধান মোড়ে শোভা পাচ্ছে বিভিন্ন ব্যানার-ফেস্টুন।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ