29 C
আবহাওয়া
১০:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ইউনাইটেড হাসপাতালে উইমেন কেয়ার সেন্টার উদ্বোধন

ইউনাইটেড হাসপাতালে উইমেন কেয়ার সেন্টার উদ্বোধন

ইউনাইটেড হাসপাতালে উইমেন কেয়ার সেন্টার উদ্বোধন

বিএনএ, ঢাকা: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ইউনাইটেড হাসপাতাল নারী স্বাস্থ্যকে অগ্রাধিকার দিয়ে একটি নিবেদিত স্বাস্থ্যসেবা কেন্দ্র ‘উইমেন কেয়ার সেন্টার’ উদ্ভোধন করা হয়েছে। এই সেন্টার নারী, প্রসূতি ও প্রজনন স্বাস্থ্য সমস্যার একটি সমন্বিত সেবা কেন্দ্র, যেখানে দক্ষ প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ এবং প্রশিক্ষিত নার্সদের সমন্বয়ে একটি নিবেদিত দল রোগীদের সুস্থতা নিশ্চিত করবে।

বুধবার (৮ মার্চ) ইউনাইটেড হাসপাতালের পাবলিক রিলেশন্স ম্যানেজার আরিফুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, উইমেন কেয়ার সেন্টারের লক্ষ্য নারীদের যেকোনো বয়সের যেকোনো স্বাস্থ্যসেবার প্রয়োজনে সহায়তা করা। মহিলাদের স্বাস্থ্য সমস্যাগুলো তাদের বয়স এবং জীবনের বিভিন্ন ধাপের ওপর নির্ভর করে ব্যাপকভাবে পরিবর্তিত হতে পারে, তাই উইমেন কেয়ার সেন্টার জীবনের প্রতিটি পর্যায়ে নারীদের জন্য আরামদায়ক, সহজলভ্য এবং নিরাপদ স্বাস্থ্য সেবা নিশ্চিত করবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এই কেন্দ্রটিতে আল্ট্রাসনোগ্রাফি, ম্যামোগ্রাম, প্যাপ স্মিয়ার এবং রক্তের নমুনা সংগ্রহের সুবিধাসহ অত্যাধুনিক যন্ত্রপাতি রয়েছে, যা নিশ্চিত করবে রোগীর সঠিক রোগ নির্ণয় এবং সর্বোচ্চ মানের স্বাস্থ্য সেবা। প্রতিটি নারীই সর্বোত্তম সেবা পাওয়ার অধিকার রাখে, তাই ইউনাইটেড উইমেন কেয়ার সেন্টার সব রোগীর প্রতি বিশেষ যত্ন এবং সঠিক মনোযোগ দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইউনাইটেড হসপিটালের অব্স অ্যান্ড গাইনি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. নুসরাত জামান, সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা. নিলুফার সুলতানা, কনসালটেন্ট ডা. নাসিম মাহমুদ, কনসালটেন্ট ডা.আফসারি আহমেদ, জুনিয়র কনসালটেন্ট ডা. নিঘাত আরাসহ অন্যান্য ডাক্তার ও প্রশাসনিক উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইউনাইটেড হসপিটালের উইমেন কেয়ার সেন্টার সম্পর্কে আরও তথ্য বা অ্যাপয়েন্টমেন্টের জন্য হাসপাতালটির ওয়েবসাইট বা হটলাইন (১০৬৬৬) নম্বরে যোগাযোগ করতেও বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

বিএনএ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ