30 C
আবহাওয়া
২:৪৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মার চরে কাঞ্চন-রোজিনা

পদ্মার চরে কাঞ্চন-রোজিনা


বিএনএ ডেস্ক:বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। ১৯৭৭ সালে সুভাষ দত্ত পরিচালিত ‘বসুন্ধরা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আসেন তিনি। তারপর ‘সুন্দরী’, ‘শেষ উত্তর’, ‘নালিশ’, ‘সোহরাব রোস্তম’, ‘বেদের মেয়ে জোসনা’-এর মতো ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। জায়গা করে নেন চলচ্চিত্রপ্রেমীদের অন্তরে। অভিনয় করেছেন অনেক নন্দিত নায়িকার সঙ্গে। এর মধ্যে রোজিনা অন্যতম। দীর্ঘ বিরতির পর আবারো রোজিনার সঙ্গে জুটি বাঁধলেন ইলিয়াস কাঞ্চন।

সম্প্রতি রাজবাড়ির পদ্মার চরে তারা একটি গানের দৃশ্যে অংশ নেন। ‘আর জনমে হইয়ো তুমি, বিনোদিনী রাই, তুমি রাধা আমি তোমার, কৃষ্ণ কানাই’—এমন কথার গানটি লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। আহমেদ কিসলুর সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন ও মোমিন বিশ্বাস।

রোজিনা অভিনীত ও পরিচালিত ‘ফিরে দেখা’ সিনেমায় কাঞ্চন-রোজিনাকে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে। এদিকে দীর্ঘ ১৪ বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালেন রোজিনা। চলতি অর্থ বছরে ‘ফিরে দেখা’ সিনেমাটি সরকারি অনুদান পেয়েছে। এতে বীরাঙ্গনা চরিত্রে অভিনয় করছেন তিনি। পরিচালনার পাশাপাশি এর কাহিনিও রচনা করেছেন রোজিনা। এতে জুটি বেঁধে আরো অভিনয় করছেন নিরব ও স্পর্শিয়া।

Loading


শিরোনাম বিএনএ