37 C
আবহাওয়া
৫:১৩ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » কনটেইনার পড়ে শ্রমিকের মৃত্যু

কনটেইনার পড়ে শ্রমিকের মৃত্যু


বিএনএ, ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের বিজয় সরণিতে নির্মাণাধীন এলিভেটেড এক্সপ্রেসওয়ের ক্রেন থেকে কনটেইনার ছিঁটকে পড়ে ঘটনাস্থলেই শামীম মিয়া (৩৯) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ক্রেন অপারেটর আজহারুল ইসলাম সোহাগকে (২৯) গ্রেপ্তার করেছে তেজগাঁও থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে তেজকুনীপাড়া রেল কলোনি সংলগ্ন বিজয় সরণি ফ্লাইওভারের নিচে এলিভেটেড এক্সপ্রেসওয়ের ৩৪৮ ও ৩৪৯নং পিলারের মধ্যে এ ঘটনা ঘটে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করে জানান, বেলা ১১টার দিকে তেজগাঁও থানাধীন তেজকুনীপাড়া রেল কলোনি সংলগ্ন বিজয় সরণি ফ্লাইওভারের নিচে ক্রেন দিয়ে কনটেইনার সরানোর সময় শামীম মিয়া নামে এক ব্যক্তির ওপর আকস্মিক ক্রেন থেকে কনটেইনার পড়ে যায়। এতে ঘটনাস্থলে ওই শ্রমিকের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ খবর পাওয়ার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে সার্বিক খোঁজ-খবর ও তদন্ত শুরু করে তেজগাঁও থানা পুলিশ। ঘটনাস্থল থেকে মৃত শ্রমিককে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ক্রেন অপারেটর আজহারুল ইসলাম সোহাগ নামে একজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বিএনএ/এমএফ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ