37 C
আবহাওয়া
৫:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

আনোয়ারায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

রাজধানীতে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

বিএনএ, আনোয়ারা : চট্টগ্রামের আনোয়ারায় বাসা ভাড়া নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া করে ইরফান (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। তবে মরদহে উদ্ধারের পর পুলিশের প্রাথমিক ধারণা স্ত্রীর সাথে ঝগড়া বললেও ইরফানের স্বজনরা দাবি করছে শাশুর বাড়ির লোকজন কর্তৃক পরিকল্পিত হত্যা করা হয়েছে।

বুধবার ( ৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে জাফরের ভাড়া ঘরে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ মরদেহ উদ্ধার করে।

জানা যায়, নিহত ইরফান উপজেলার ১১নং জুইঁদন্ডি ইউনিয়ন ৪নং ওয়ার্ডের গিয়াস উদ্দিন এর পুত্র। গিয়াস উদ্দিনের চারপুত্রের মধ্যে ইরফান ছিল সবার বড়। গত ৬বছর আগে বটতলী ৪ নং ওয়ার্ড হাজী আরভান আলীর বাড়ির খায়ের আহমেদ এর মেয়ে শাহানুর আক্তার (২৫) এর তার বিবাহ হয়। গত একবছর ধরে বারশত ইউনিয়নের বোয়ালিয়া জাফর কলিনিতে ভাড়া থাকতো ।

নিহত ইরফানের ভাই জয়নাল আবেদীন বলেন, গত ৫মাস আগে আমার ভাইয়ের সাথে রাগ করে বাপের বাড়ি চলে যায় আমার ভাইয়ের বউ। দুই মাস পর তারা ভাড়া বাসায় থাকে। আজ আমার ভাই আত্মহত্যা করেছে বলে জানতে পারি।আমাদের মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যা। আমরা থানায় হত্যা মামলা করব।

এদিকে হত্যার বিষয়টি অস্বীকার করে ইরফানের স্ত্রী শাহানুর আক্তার আক্তার বলেন , বিয়ের পর থেকে ইরফান তেমন কোন কাজ করতো না যখন যে কাজ পেতো তা করতো। অভাব অনটন এর সংসার ছিলো । বাসা ভাড়া বাকি ছিলো ৬ হাজার মত । বিভিন্ন সময় বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য মারধর করতো । গতকাল রাতেও মারধর করে । এর পর রুমে মধ্যে থেকে আমার কাপড় দিয়ে ফ্যানের সাথে ফাঁস খাই।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার এসআই রফিকুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে জানতে পারি সে বেকার ছিলো । বিভিন্ন সময় স্ত্রীকে টাকার জন্য মারধর করতো । ঘটনার দিন শাহানুরকে(স্ত্রী) মারধর করায় একটি রুমে তাকে আটকে রাখা হয় । পরে রুমের দরজা খুলে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করি । বিষয়টি তদন্তাধীন রয়েছে।

বিএনএ/ নাবিদ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ