26 C
আবহাওয়া
৫:৫৬ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে সড়ক দুর্ঘটনা : টাইলস মিস্ত্রী নিহত

রাজধানীতে সড়ক দুর্ঘটনা : টাইলস মিস্ত্রী নিহত

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা : রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় হাবিবুল্লাহ শেখ (২৫) নামে এক টাইলস মিস্ত্রী নিহত হয়েছে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে বাড্ডা বৌদ্ধমন্দির এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে আহতাবস্হায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল আলম জানান, আমরা খবর পেয়ে সকালে বাড্ডা বৌদ্ধমন্দিরের বিপরীত পাশের রাস্তা থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর ডাক্তার মৃত বলে জানান।
তিনি জানান, কিভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। তবে তার বুকের ওপর দিয়ে কোন গাড়ির চাকা উঠে গেছে এরকম চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, যানবাহনের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
নিহতের শ্যালক রাব্বি হাসান জানান, তিনি রাজবাড়ী পাংশা উপজেলার খাবাসপুর গ্রামের আসাদ আলী শেখের ছেলে হাবিবুল্লাহ। তিনি এক ছেলে ও স্ত্রী রাণীকে নিয়ে থাকতো মধ্য বাড্ডা ইউসেফ স্কুল সংলগ্ন একটি ভাড়া বাসায়। টাইলস মিস্ত্রী হিসেবে কাজ করতো। সোমবার রাতে তিনি বাসা থেকে বের হয়েছিলেন। সকালে তার দুর্ঘটনার খবর পাই। কিভাবে দুর্ঘটনা ঘটেছে সে বিষয়ে আমি কিছুই জানি না।
বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ