29 C
আবহাওয়া
৪:৫২ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোনায় নৌকার সমর্থকের হামলায় আহত যুবকের মৃত্যু

নেত্রকোনায় নৌকার সমর্থকের হামলায় আহত যুবকের মৃত্যু


বিএনএ ডেস্ক : আটপাড়ায় নৌকার সমর্থকদের ধারালো অস্ত্রের আঘাতে বিজয়ী প্রার্থীর সমর্থক রুহুল আমিন (২৭) নামে এক যুবক ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (৮জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গতকাল রোববার রাত ৮টার দিকে আটপাড়া দেওগাও গোবিন্দপুর গ্রামে এই ঘটনাটি ঘটে।

রুহুল আমিনের মামা গোলাম সবুজ নুরী বলেন, রুহুল আমিন স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকে ইফতেখার উদ্দিন পিন্টু্ সমর্থক ছিলেন এবং স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়। বিজয়ী হওয়ার পরে গ্রামে বিজয় উল্লাস করছিলেন। এসময় ট্রাক প্রার্থী অসীম কুমার উকিলের সমর্থকরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এসময় রুহুল আমিন ও শাকের নামে দুই যুবক আহত হয়। পরে তাদের দুজনকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজে নিয়ে যায়।

তিনি আরও জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য সোমবার বেলা ৩টার দিকে রুহুল আমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকালে মারা যায়।
রুহুল আমিনের বাবার নাম কাজিম উদ্দিন। তার বাড়ি নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার দেওগাও গোবিন্দপুর গ্রামে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত রুহুল আমিনের বুকে, মাথায় সহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে

বিএনএ/আজিজুল, ওজি /এইচ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ