28 C
আবহাওয়া
১১:১৬ পূর্বাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলা, আহত ১৫

স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলা, আহত ১৫


বিএনএ, মাদারীপুর: মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের বিজয় মিছিলে বোমা হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সোমবার (৮ জানুয়ারি) মাদারীপুরের কালকিনির ফাসিয়াতলা বাজারে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন: কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের কালিনগর গ্রামের ফরজউদ্দিন সরদারের ছেলের এমরাত সরদার (৪০), একই গ্রামের এরশাদ আলী সরদারের ছেলে আক্কেল আলী সরদার (৪০), দক্ষিণ কানাইপুর গ্রামের আতাউল মৃধার ছেলে আবু বকর (৩০), মিরাকান্দি গ্রামের শাজাহান ফকিরের ছেলে রুবেল ফকির (২৬), একই গ্রামের জামাল চৌকিদারের ছেলে আজিম চৌকিদার (২৫), টুমচর গ্রামের শাহ আলমের ছেলে এসরাক (১৬), আলিনগর গ্রামের বেল্লাল ফকিরের ছেলে রফিক ফকির (২৫) ও বাকিদের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে নৌকার প্রার্থী আবদুস সোবহান মিয়া গোলাপকে বিপুল ভোটে পরাজিত করে বিজয়ী হন উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম। সোমবার সকালে তাহমিনার সমর্থক আলিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের নেতৃত্বে একটি বিজয় মিছিল বের করা হয়। মিছিলটি কালিগঞ্জ বাজার থেকে ফাঁসিয়াতলা বাজারের যাওয়ার পথে আলীনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রার্থীর সমর্থক শাহিদ পারভেজের কর্মীরা মিছিলে অতর্কিত হামলা চালায়। এ সময় বেশ কয়েকটি বোমা নিক্ষেপ করার অভিযোগ ওঠে। এতে আহত হয় অন্তত ১৫ জন।

আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে। অবস্থা গুরুতর হওয়ায় জেলা সদর হাসপাতাল থেকে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট পাঠানো হয়েছে।

এদিকে ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের পশ্চিম শশিকরে নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী স্থানীয় ইউপি মেম্বার রমেশ চন্দ্রসহ তিনজন আহত হন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

বিএনএ/এমএফ/এইচ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ