31 C
আবহাওয়া
২:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » গোপালগঞ্জে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

গোপালগঞ্জে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

গোপালগঞ্জে দুই পক্ষের পক্ষে সংঘর্ষ, আহত অধর্শাতাধিক

বিএনএ গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে  সংঘর্ষে পুলিশসহ অধর্শাতাধিক ব্যক্তি আহত হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) বিকেলে উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের চর পাকুরতিয়া গ্রামে এই সংঘর্ষ হয়। াাহতদের বিভিন্ন হাসপাতপালে চিকিৎসা দেয়া হচ্ছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: খায়রুল আলম বলেন, একটি জমি নিয়ে বেশ কিছু দিন ধরে ডুমুরিয়া ইউনিয়নের চর পাকুরতিয়া গ্রামের শরীফ মীর ও বাদশা ফরিরের মধ্যে বিরোধ চলে আসছিল। এই নিয়ে দুই পক্ষ টুঙ্গিপাড়া ভূমি অফিসে অভিযোগ দেয়। পরে ভূমি অফিসের সার্ভেয়ার অভিযোগের তদন্তে যান। সে সময় ডুমুরিয়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলী আহম্মদ তার ভগ্নিপতি শরীফ মীরের পক্ষে কথা বললে এই নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষের লোকজন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখনও উভয় পক্ষের কেউই থানায় কোন অভিযোগ দেয়নি বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ