35 C
আবহাওয়া
১১:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জয়পুরহাটে কার্ভাড ভ্যানের ধাক্কায় নিহত ২

জয়পুরহাটে কার্ভাড ভ্যানের ধাক্কায় নিহত ২

জয়পুরহাটে কার্ভাড ভ্যানের ধাক্কায় নিহত ২

বিএনএ জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় ভ্যানের ধাক্কায় ২জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩জন। শনিবার (৮ জানুয়ারি) আক্কেলপুর পৌর এলাকার কেসের মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভ্যানচালক সুজন হোসেন (৪০) এবং সাব্বির হোসেন (২০)। ভ্যানচালক সুজন হোসেন আক্কেলপুর উপজেলার চক রঘুনাথপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আর সাব্বির হোসেন একই উপজেলার পূর্বমাতাপুর গ্রামের বাবর আলী ছেলে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানিয়েছেন, পূর্বমাতাপুর গ্রামের বাবর আলীর মেয়ে সুমাইয়া খাতুন তার মা, বড়ভাই ও বান্ধবীকে নিয়ে আক্কেলপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অষ্টম শ্রেণিতে ভর্তি হতে যান। ভর্তির পর একটি ভ্যানে করে বাড়িতে ফিরছিলেন তারা। তাদের বহনকারী ভ্যানটি কেসের মোড়ে পৌঁছালে একটি চাকা ভেঙে যায় এবং চালক গতি হারিয়ে ফেলেন। সে সময় জয়পুরহাট থেকে দ্রুতগতিতে আসা একটি কার্ভাডভ্যান ওই যাত্রীবাহী ভ্যানটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক সুজন হোসেন ও সাব্বির হোসেন মারা যান। পরে হতাহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় লোকজন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, যাত্রীবাহী ভ্যানের একটি চাকা ভেঙে গেলে গতি হারিয়ে ফেলে চালক। সে সময় জয়পুরহাট থেকে দ্রুতগতিতে আসা কার্ভাড ভ্যানের ধাক্কায় যাত্রীবাহী ভ্যানের চালক ও একজন যাত্রী ঘটনাস্থলে মারা যান। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। কার্ভাড ভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ