38 C
আবহাওয়া
৬:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আড়াই ঘন্টা পর অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত রুমিন ফারহানা

আড়াই ঘন্টা পর অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত রুমিন ফারহানা

আড়াই ঘন্টা পর অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত রুমিন ফারহানা

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া: প্রায় আড়াই ঘণ্টা অবরুদ্ধ করে রাখার পর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানার গাড়ি ছেড়ে দিয়েছে পুলিশ।

ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার বিএনপির সমাবেশে যাওয়ার পথে শনিবার (৮ জানুয়ারি) দুপুরে আশুগঞ্জ টোল প্লাজায় ব্যারিস্টার রুমিন ফারহানার গাড়ি অবরোধ করে রাখে পুলিশ। প্রায় ৪০ মিনিট টোলপ্লাজায় অবরোধের পর পুলিশ পাহাড়ায় তাকে পরে আশুগঞ্জের হোটেল উজানভাটিতে নিয়ে যাওয়া হয়। হোটেল উজানভাটিতে সিঁড়ির কাছে গাড়িতে বসে থাকেন ব্যারিস্টার রুমিন।

প্রায় এক ঘণ্টা পর বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার পথে তাকেও অবরোধ করে পুলিশ। তাকেও হোটেল উজানভাটিতে নিয়ে অবরোধ করে রাখা হয়। আমীর খসরু মাহমুদ চৌধুরী, ব্যারিস্টার রুমিন ফারহানাসহ আরও অনেক বিএনপির কেন্দ্রীয় নেতা হোটেল উজাভাটিতে দুই ঘণ্টা অবস্থানের পর পুলিশ অবরোধ প্রত্যাহার করে নিলে বেলা আড়াইটায় সেখান থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে রওনা হন তারা।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন সংবাদ মাধ্যমকে বলেন, সবশেষে বিএনপির সমাবেশ ব্রাহ্মণবাড়িয়া শহরের বাইরে সদর উপজেলার নাটাই বটতলী মাঠে করার অনুমতি দেয় জেলা প্রশাসন। বিকল্প স্থানে সমাবেশের অনুমতি দেয়ার পর বিএনপি নেতাদের অবরোধ প্রত্যাহার করে নেয় পুলিশ। পরে বেলা আড়াইটায় তাদেরকে ব্রাহ্মণবাড়িয়ার সমাবেশে যেতে দেয়া হয় বলে জানান তিনি।

বিএনএনিউজ/গোলাম সরোয়ার,আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ