40 C
আবহাওয়া
৬:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ক্যাপের নতুন নেতৃত্বে ফয়সাল-মেঘ

ক্যাপের নতুন নেতৃত্বে ফয়সাল-মেঘ


বিএনএ, ইবি: ক্যান্সার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন (ক্যাপ) কুষ্টিয়া জোনের নতুন সভাপতি মহব্বত ফয়সাল এবং নাজনীন সুলতানা মেঘ। শনিবার (৮ জানুয়ারি) ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে আনুষ্ঠানিকভাবে ক্যান্সার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন (ক্যাপ) কুষ্টিয়া জোনের নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে রয়েছেন মো. সিয়াম মির্জা, সাংগঠনিক সম্পাদক মরিয়ম নেসা মিম, যোগাযোগ বিষয়ক সম্পাদক উম্মে হাবিবা হ্যাপি, সহকারী যোগাযোগ বিষয়ক সম্পাদক নিরব বিশ্বাস, দপ্তর সম্পাদক ফারুক আহমেদ, সহকারী দপ্তর সম্পাদক আফিয়া খাতুন। এছাড়া তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তরিক উজ্জামান, তহবিল সংগ্রহ বিষয়ক সম্পাদক জহির রায়হান, সহকারী তহবিল সংগ্রহ বিষয়ক সম্পাদক এনামুল হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিনা সুলতানা শিনজু, ক্যান্সার শিক্ষা বিষয়ক সম্পাদক জেরিন তাসনিম ভাবনা, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মুসা আহমেদ এবং সহকারী স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক রাবেয়া খাতুন।

প্রসঙ্গত, ক্যান্সার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন (ক্যাপ) মেয়েদের দুইটি ক্যান্সার নিয়ে কাজ করে থাকে। বাংলাদেশের ৫ টি অঞ্চলে স্তন ক্যান্সার এবং জরায়ুমুখের ক্যান্সার নিয়ে কাজ করে এই সংগঠনটি।

বিএনএ/তারিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ