28 C
আবহাওয়া
৯:৫২ অপরাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গ্যাস পাইপে বিস্ফোরণ,দগ্ধ আট জনই আশঙ্কাজনক

রাজধানীতে গ্যাস পাইপে বিস্ফোরণ,দগ্ধ আট জনই আশঙ্কাজনক

বিস্ফোরণ

বিএনএ, ঢাকা: রাজধানীর মহাখালীর রয়েল পেট্রল পাম্প নামের ফিলিং স্টেশনের গ্যাস পাইপের বিস্ফোরণে দগ্ধ আট জনের অবস্থাই আশঙ্কাজনক । এ বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম।

তিনি বলেন, শরীরের অন্যান্য অংশ কম পুড়লেও সবারই শ্বাসনালী পুড়ে গেছে। গতকাল বুধবার রাত ৮টার দিকে মহাখালী রয়েল পেট্রল পাম্পে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। চিকিৎসক তরিকুল ইসলাম আরও বলেন,মহাখালী থেকে দগ্ধ অবস্থায় আট জন বার্ন ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। আগুনের তীব্রতা অনেক বেশি থাকায় অনেকের শরীরের অন্যান্য অংশ কম পুড়লেও সবারই শ্বাসনালী পুড়ে গেছে। ফলে সবার অবস্থাই আশঙ্কাজনক।

দগ্ধদের মধ্যে আমির হোসাইনের ৩৫ শতাংশ, মো. মাসুমের ৬০ শতাংশ, মো. সালাউদ্দিনের ৬৫ শতাংশ, কামাল আবেদীনের ১৫ শতাংশ, মো. খায়ের মিয়া ১৫ শতাংশ, জীবন ৮ শতাংশ, মোহাম্মদ রানা ৫ শতাংশ ও মোহাম্মদ মামুন ৫ শতাংশ দগ্ধ হয়েছে।

দগ্ধদের মধ্যে আমির হোসাইন, মোহাম্মদ মাসুম, মো. সালাউদ্দিন এবং কামাল আবেদীনসহ চার জনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে। মো. খায়ের মিয়া ও জীবনসহ দুই জনকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়েছে এবং বাকি দুই জনকে জরুরি বিভাগের অবজারভেশনে রাখা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ