37 C
আবহাওয়া
৫:২০ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » প্রবাসী বাবাকে নিয়ে বাড়ি ফেরা হলোনা ছেলের

প্রবাসী বাবাকে নিয়ে বাড়ি ফেরা হলোনা ছেলের

প্রবাসী বাবাকে নিয়ে বাড়ি ফেরা হলোনা ছেলের

বিএনএ, কুমিল্লা: ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সৌদি প্রবাসী বাবাকে নিয়ে বাড়ি আসার পথে ডেমরা এলাকায় বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ছেলে মো. সাইফুল ইসলাম সাকিবের (১৯) মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় বাবাসহ পরিবারের আরও ৭ জন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত তরুণ মো. সাইফুল ইসলাম সাকিব কুমিল্লার দেবীদ্বার উপজেলার গৌরসার গ্রামের গেদু সরকারের বাড়ির সৌদি প্রবাসী মো. শহীদুল ইসলাম সরকারের ছেলে। তিনি চলতি বছর এলাহাবাদ আদর্শ কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন বলে জানা যায়।

দুর্ঘটনায় মাইক্রোবাসে থাকা মো. সাইফুল ইসলাম সাকিব (১৯), তার বাবা প্রবাসী মো. শহীদুল ইসলাম (৪৫), ভাই মো. সাকিম (১০), খালু মো. মামুনুর রশিদ (৩০), ফুফাতো ভাই নাজমুল (২৪), হাসান (২৬), এবং মাইক্রোবাসের চালক আল আমিন সোহাগসহ (৩২) ৮ জনকেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং আল আমিন সোহাগ ও প্রবাসী মো. শহীদুল ইসলামকে আইসিইউতে রাখা হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যা ৫টায় সাইফুল ইসলাম সাকিব মৃত্যুবরণ করেন।

সাইফুলে মামা আবুল বাশার জানান, তার ভগ্নিপতি মো. শহীদুল ইসলাম প্রায় ১৮/১৯ বছর সৌদী আরব থাকেন। মঙ্গলবার বিকেলে দেশে আসেন। আসার পথে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসে থাকা চালকসহ ৮ জনই আহত হন। আহতদের মধ্যে তার বড় ভাগিনা সাইফুল ইসলাম সাকিব বুধবার সন্ধ্যায় মারা যান।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ