29 C
আবহাওয়া
৮:৩০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাকচাপায় নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু: চালক আটক

ট্রাকচাপায় নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু: চালক আটক

ট্রাকচাপায় নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু: চালক আটক

বিএনএ, নোয়াখালী : ট্রাকচাপায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদারের (২৩) মৃত্যুর ঘটনায় ট্রাকচালক মো. মামুন আলীকে (৫৮) আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে নোয়াখালীর সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে একই দিন রাতে সদর উপজেলার সোনাপুর থেকে তাকে আটক করা হয়। এদিকে এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মো. জসীম উদ্দিন বাদী হয়ে সুধারাম মডেল থানায় মামলা করেছেন।

আটক মো. মামুন আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার সাতগাড়ী গ্রামের জবেদ আলী মন্ডলের ছেলে।

ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে চালককেও আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে। এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ট্রাকচালককে আগামীকাল বুধবার (৮ ডিসেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ, মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার সোনাপুর জিরো পয়েন্টে ট্রাকচাপায় অজয় মজুমদারের মৃত্যু হয়। তিনি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ইনফরমেশন সায়েন্সের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে। এ ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ