30 C
আবহাওয়া
৬:০৪ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বান্ধবীদের উপহার দিতে মোবাইল চুরিই যার পেশা

বান্ধবীদের উপহার দিতে মোবাইল চুরিই যার পেশা


বিএনএ, বিশ্বডেস্ক :  কলকাতায় মোবাইল ফোন ও ল্যাপটপ চুরিতে জড়িত এক যুবককে গ্রেফতার করেছে ভারতের পশ্চিমবঙ্গের গল্ফগ্রিন থানার পুলিশ। ধৃত জয়দেব জানা (২৭) বান্ধবীদের দামি উপহার কিনে দেওয়ার জন্য চুরি করত বলে দাবি পুলিশের।

সোমবার যুবককে সোনারপুর থেকে গ্রেফতার করেন গোয়েন্দারা। দক্ষিণ কলকাতায় চুরি করার জন্য সোনারপুরে ঘরভাড়া নিয়েছিল সে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জয়দেবের বাড়ি গোসাবার মন্মথনগর গ্রামে। সুদর্শন জয়দেবকে দেখে অনেক তরুণীই দুর্বল হয়ে যান। সেই সুযোগে নিজেকে ব্যবসায়ী বলে দাবি করে দামি উপহার দিয়ে ঘনিষ্ঠতা বাড়ান তিনি। আর এই উপহারের টাকা জোগাড় করতে রাতে যাদবপুর, নেতাজিনগর চত্বরে ফোন ও ল্যাপটপ চুরি করে বেড়ান তিনি।

পুলিশ জানিয়েছে, সম্প্রতি গল্ফগ্রিনে কয়েকটি চুরির কিনারা করতে গিয়ে একটি সিসিটিভি ফুটেজ হাতে আসে। তাতেই খোঁজ পাওয়া যায় জয়দেবের। সিসিটিভি ফুটেজে দেখা যায় চুরি করে আবাসনের রেনপাইপ বেয়ে নামছে সে।

তদন্তকারীরা জানাচ্ছেন, বহু বাসাতেই রাতে ব্যালকনির দরজা বন্ধ করেন না বাসিন্দারা। সেই সুযোগে ভোররাতে পাইপ বেয়ে ব্যালকনির দরজা দিয়ে ঘরে ঢোকেন জয়দেব। তার পর প্রয়োজনীয় জিনিসপত্র সরিয়ে সরে পড়েন তিনি।

ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে একাধিক আইফোন ও ল্যাপটপ। আর কোথায় কোথায় সে চুরি করেছে জানতে তদন্তে নেমেছে পুলিশ। সঙ্গে চুরির মাল সে কোথায় বিক্রি করত তাও জানার চেষ্টা চলছে। (হিন্দুস্থান টাইমস)

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ