31 C
আবহাওয়া
২:২১ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » কামরুল হাসানের বাবার মৃত্যুতে চবি সাংবাদিক সমিতির শোক

কামরুল হাসানের বাবার মৃত্যুতে চবি সাংবাদিক সমিতির শোক


বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) সদস্য ও দৈনিক বাংলাদেশের খবরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি কামরুল হাসানের বাবা মো. নুরুল ইসলামের (৬০) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চবি সাংবাদিক সমিতি।

মঙ্গলবার (০৭ নভেম্বর) চবিসাসের দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আজহার স্বাক্ষরিত এক বিবৃতিতে চবিসাস সভাপতি মাহবুব এ রহমান ও সাধারণ সম্পাদক ইমাম ইমু এ শোক জানান।

বিবৃতিতে সংগঠনটির নেতারা বলেন, মঙ্গলবার (০৭ নভেম্বর) দুপুর ১টা ১০মিনিটে ঢাকার অরোরা স্পেশালাইজ্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মো. নুরুল ইসলাম। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও একজন কন্যা সন্তান রেখে গেছেন। আজ বাদ মাগরিব কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্দা ইসলামিয়া আলিম মাদ্রাসার মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, চবিসাসের সদস্য কামরুল হাসানের বাবা পেশায় একজন শিক্ষক ছিলেন। শিক্ষা জাতির মেরুদণ্ড। আর শিক্ষকরা হলেন দেশ, জাতি ও মানুষ গড়ার কারিগর। বাবার মৃত্যুতে কামরুল হাসানের পরিবার যেমন একজন প্রিয় মানুষ হারিয়েছে, তেমনি শিক্ষক নুরুল ইসলামের মৃত্যুতে দেশ একজন মানুষ গড়ার কারিগরকে হারিয়েছে।

নেতৃবৃন্দ বলেন, চবিসাসের সদস্য কামরুল হাসানের বাবার মৃত্যুতে পরিবারে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা অপূরণীয়। আল্লাহ মরহুমকে জান্নাতবাসী করুক এবং তার পরিবার ও আত্মীয়-স্বজনদের এই শোক কাটিয়ে ওঠার শক্তি দান করুক।

বিএনএ / সুমন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ