24 C
আবহাওয়া
১২:১১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কাতার বিশ্বকাপে ব্রাজিলের দল ঘোষণা

কাতার বিশ্বকাপে ব্রাজিলের দল ঘোষণা

কাতার বিশ্বকাপে ব্রাজিলের দল ঘোষণা

বিএনএ ডেস্ক: কাতার ফুটবল বিশ্বকাপের জন্য ২৬ সদস্যে দল ঘোষণা করেছে ব্রাজিল। দল ঘোষণার জন্য ফিফা ১৪ নভেম্বর পর্যন্ত সময় বেধে দিলেও তার আগেই দল ঘোষণা করেছে ব্রাজিল।

সোমবার (৭ নভেম্বর) ব্রাজিলের কোচ তিতে বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেন। তবে বিশ্বকাপে ব্রাজিল দলে জায়গা হয়নি লিভারপুপের ফরোয়ার্ড রবের্তো ফিরমিনো ও সম্প্রতি চোটে পড়া অ্যাস্টন ভিলার প্লেমেকার ফিলিপে কৌতিনিয়োর। লাতিন পরাশক্তিদের বিশ্বকাপ দলে বড় চমক রবার্তো ফিরমিনোর বাদ পড়া। চলতি মৌসুমে লিভারপুলের এই তারকা খেলোয়াড় ছন্দে থাকলেও তাঁকে দলে রাখেননি তিতে।

গত সেপ্টেম্বরের দুটি প্রীতি ম্যাচের দলে ছিলেন না দানি আলভেস। তখন জায়গা হয়নি গাব্রিয়েল জেসুসেরও। বিশ্বকাপ জয়ের অভিযানে অভিজ্ঞদের ওপর ভরসা রাখলেন ব্রাজিল কোচ তিতে।

ব্রাজিল ফুটবল দল: আলিসন, এদেরসন, ওয়েভেরতন, দানিলো, দানি আলভেস, অ্যালেক্স সান্দ্রো, অ্যালেক্স তেলেস, থিয়াগো সিলভা, মার্কিনিওস, এদের মিলিতাও, ব্রেমের, কাসেমিরো, ফাবিনিও, ফ্রেদ, ব্রুনো গিমারেস, লুকাস পাকেতা, এভারতন রিভেইরো, নেইমার, ভিনিসিয়ুস জুনিয়র, রাফিনিয়া, আন্তনি, রদ্রিগো, গ্যাব্রিয়েল জেসুস, রিচার্লিসন, পেদ্রো ও গ্যাব্রিয়েল মার্তিনেল্লি।

বিএনএ/এ আর 

Loading


শিরোনাম বিএনএ