31 C
আবহাওয়া
২:৫০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মুক্তিযোদ্ধাদের নির্বাচন খুব শীঘ্রই : শাজাহান খান

মুক্তিযোদ্ধাদের নির্বাচন খুব শীঘ্রই : শাজাহান খান

মুক্তিযোদ্ধাদের নির্বাচন খুব শীঘ্রই : শাজাহান খান

বিএনএ, ঝিনাইদহঃ মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেছেন, মুক্তিযোদ্ধাদের নির্বাচন খুব শীঘ্রই হয়ে যাবে। আমাদের এই ভোটার তালিকাটা করার জন্য যে গেজেটটা করা দরকার সেটা সম্পন্ন হয়নি। অধিকাংশ সম্পন্ন হয়ে গেছে। যেগুলো বাকি আছে সেগুলোকে আমরা তালিকাভুক্ত করে গেজেট করে একটি ভোটার তালিকা করে দিয়ে দেব।

রোববার (৭ নভেম্বর) দুপুরে ঝিনাইদহ শিল্পকলা একাডেমিতে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, ‌‌প্রধানমন্ত্রী ইতোমধ্যেই নির্বাচন করার জন্য নির্বাচন কমিশন গঠন করে দিয়েছেন। কেবিনেট সেক্রেটারিকে প্রধান করে, যিনি প্রধান নির্বাচন কমিশনার। কমিটি আমাদের কাছে ভোটার তালিকা চেয়েছেন মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের কাছে।মন্ত্রণালয় তালিকা দিলেই নির্বাচন অনুষ্ঠিত হবে। মুক্তিযোদ্ধাদের কাছে এটি সুসংবাদ যে খুব শীঘ্রই তারা তাদের নিজস্ব সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এর আগে শিল্পকলা একাডেমি মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন তিনি। জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শাজাহান খান এমপি। বিশেষ অতিথি ছিলেন সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ওসমান আলী, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিদ্দিক আহম্মেদ, জেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার গোলাম মোস্তফা, গোলাম রইচ, শৈলকুপা উপজেলা শাখার সাবেক কমান্ডার মনোয়ার হোসেন মালিতা। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা মুুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার জিল্লুর রহমান তাতার।

বিএনএনিউজ/আতিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ