Bnanews24.com
Home » ফের বিয়ে করলেন অভিনেত্রী নাফিজা জাহান
এক নজরে বিনোদন

ফের বিয়ে করলেন অভিনেত্রী নাফিজা জাহান

নাফিজা

বিএনএ বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী নাফিজা জাহান আবারও বিয়ে করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দিয়ে তিনি নিজেই জানিয়েছেন দ্বিতীয় বিয়ের খবর। তবে স্বামীর নাম, পরিচয় কিছুই প্রকাশ করেননি অভিনেত্রী।

শুক্রবার (৫ নভেম্বর) শাড়ির ঘোমটা দেওয়া একটি ছবি শেয়ার করে ফেসবুকে নাফিজা লেখেন, ‘তোমার সঙ্গে দেখা না হলে, ভালোবাসার দেশটা আমার দেখা হতো না’। এরপরই কানাঘুষা শুরু হয়। বিভিন্ন সূত্রে জানা যায়, নাফিজার প্রথম সংসার ভেঙে গেছে। সম্প্রতি তিনি দ্বিতীয় বিয়ে করেছেন।

শনিবার (৬ নভেম্বর) সকালে বিষয়টি পরিষ্কার করেন নাফিজা। স্বামীর সঙ্গে তোলা একটি ছবি দিয়ে লিখেছেন, ‘পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভঙ্গুর সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি। আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি, আর সারাদিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি। সবকিছু সবাই দেখতে পায় না। এমনকি আমরা ইচ্ছা করেও সব কিছু প্রকাশ্যে আনি না সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে। বেঁচে থাকার জন্য সবাই সংগ্রাম করে আর আমিও ব্যতিক্রম নই।’

নাফিজা আরও লিখেছেন, ‘যারা সবার বেলায় মনগড়া মন্তব্য করেন তারা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি। দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না।’

নাফিজার বিয়ের খবরে শুভেচ্ছা জানিয়েছেন শোবিজের অনেকেই। তার ছবির কমেন্ট বক্সে দেখা যায়, অরুণা বিশ্বাস, তানভীন সুইটি, শতাব্দী ওয়াদুদ, শাহনাজ খুশি, বন্যা মির্জা, ঈশিতা, ছন্দা, জেনি, মনিরা মিঠু, আহসান হাবিব নাসিম, সোহানা সাবা, বিজরী বরকতুল্লাহসহ অনেকেই মন্তব্য করেছেন।

এর আগে দীপ নামের এক যুক্তরাষ্ট্র প্রবাসীকে বিয়ে করেন নাফিজা জাহান। বিয়ের পরই তিনি অভিনয়ে ইতি টানেন এবং ২০১৩ সালের মাঝামাঝি সময়ে পাড়ি জমান মার্কিন মুলুকে।

বিএনএনিউজ২৪/এমএইচ