32.5 C
আবহাওয়া
২:২১ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » গানের তালে তালে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় আরও গ্রেপ্তার ২

গানের তালে তালে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় আরও গ্রেপ্তার ২

গানের তালে তালে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় আরও গ্রেপ্তার ২

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে আওয়ামী লীগ সরকার পতনের পর ২নং গেট এলাকায় ছিনতাইকারী সন্দেহে মো. শাহাদাত হোসেন নামে এক যুবককে দুই হাত স্টিলের পাইপের সঙ্গে বেঁধে গানের তালে তালে মারধর করে হত্যা ঘটনায় মেহেদী হাসান সাগর (২৮) ও মোঃ শান্ত (২৮) নামে আরো দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৭।

সোমবার (৭ অক্টোবর) র‌্যাব-৭ এর এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। বিবৃতিতে জানা যায়, রোববার (৬ অক্টােবর) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর ডোবারপাড় থেকে সাগরকে এবং জামতলা এলাকা থেকে শান্তকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মেহেদী হাসান সাগর খুলশী থানার এমএস ‍দুলালের ছেলে এবং মো. শান্ত খুলশী থানার জামতলার নুর ইসলামে ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, নজরদারির এক পর্যায়ে র‌্যাব-৭ এর কাছে গোপন সূত্রে খবর আসে ঘটনার সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার গরীবুল্লাহ শাহ মাজারের সামনে অবস্থান করছে; এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মেহেদী হাসান সাগর গরীবুল্লাহ সাহেব ডোবারপাড় থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পরে তার দেওয়া তথ্যমতে খুলশী থানার জামতলা এলাকা হতে ভাইরাল ভিডিওতে শনাক্তকৃত আসামি মো. শান্তকে করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক আসামিদের জিজ্ঞাসাবাদে তারা ভুক্তভোগী মো. শাহাদাত হোসেনকে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে।

গত ১৩ আগস্ট আসামি মেহেদী হাসান সাগর ভিকটিম শাহাদাত হোসেনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় এবং পরবর্তীতে তাকে অপহরণ করে ভিকটিমের স্ত্রীর নিকট মুক্তিপণ দাবি করে মর্মে জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে। এছাড়াও, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার অপর আসামি মো. শান্ত ঘটনাস্থলে উপস্থিত থাকার কথা স্বীকার করে।

র‌্যাব-৭ জানায়, গ্রেপ্তার আসামিদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদেরকে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ