24 C
আবহাওয়া
৬:০০ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » টিএসসিতে গাছ পড়ে রিকশাচালক নিহত

টিএসসিতে গাছ পড়ে রিকশাচালক নিহত


বিএনএ, ঢাকা– ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে গাছ ভেঙে পড়ে শফিকুল ইসলাম (৩৫) এক রিকশাচালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ঢাবি শিক্ষার্থীসহ ২ জন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে বৃষ্টির শুরু হওয়ার পরপরই ঝড়ো বাতাসের সময় এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহতাবস্হায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ৬টার দিকে শফিকুলকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হলের শিক্ষার্থী ওয়াহিদা বিনতে রোকন (২২) ও কাপড় ব্যবসায়ী সাইফুল বারি প্রদীপ (৪৫)।

আহতরা জানান, বিকেলে বৃষ্টি শুরু হলে তারা টিএসসিতে কেউ গাছের নিচে কেউবা দোকানে দাঁড়ান। তখন বাতাসে একটি বড় গাছ ভেঙে রাস্তায় পড়ে। গাছের নিচে চাপা পড়েন রিকশাচালক। এছাড়া গাছের ডালের আঘাতে আহত হন ওই রিকশার যাত্রী ওয়াহিদা ও আরেক রিকশার যাত্রী প্রদীপ।

আহত প্রদীপ জানান, তিনি খিলগাঁওয়ে কাপড় ব্যবসা করেন। কাপড় কেনার জন্য রিকশা যোগে পোস্তগোলা যাচ্ছিলেন। পথে বৃষ্টি শুরু হলে তিনি টিএসসিতে রিকশা থেকে নেমে একটি চায়ের দোকানে দাঁড়িয়ে চা পান করছিলেন। তখন গাছ ভেঙে পড়লে সেই ডালপালার আঘাত লাগে তার শরীরে।

এ দিকে নিহতের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে তার ভাতিজা রায়হানের কাছ থেকে জানা যায়, মৃত শফিকুলের বাড়ি শেরপুর সদর উপজেলার আমবাড়িয়া গ্রামে। তার বাবার নাম খবের আলী।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তার স্বজনদের খবর জানানো হয়েছে। তবে আহত দুইজন আশঙ্কামুক্ত।

বিএনএ /আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ