25 C
আবহাওয়া
৭:৫১ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » শেষ টেস্টে ইংল্যান্ড স্কোয়াডে লিচ,বাটলার

শেষ টেস্টে ইংল্যান্ড স্কোয়াডে লিচ,বাটলার

শেষ টেস্টে ইংল্যান্ড স্কোয়াডে লিচ,বাটলার

বিএনএ,স্পোর্টসডেস্ক : পঞ্চম ও শেষ টেস্টে ভারতের বিপক্ষে আবারও জশ বাটলার ও জ্যাক লিচ ফিরেছে ইংল্যান্ড দলে। মঙ্গলবার ( ৭ সেপ্টেম্বর) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ‌‌ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। বাদ পড়েছেন স্যাম বিলিংস। চতুর্থ টেস্টে দলে থাকলেও স্কোয়াডে আরেক উইকেটরক্ষক ব্যাটসম্যান জিনি বেয়ারস্টো থাকায় একাদশে সুযোগ পাননি তিনি। পঞ্চম টেস্টের দলে তাকে না রাখায় কেন্ট দলে যোগ দিয়েছেন এই ব্যাটসম্যান।

চতুর্থ টেস্টে ভারতের কাছে ১৫৭ রানে হেরে সিরিজে ২-১ এ পিছিয়ে আছে ইংল্যান্ড।

শুরুর তিন টেস্টে উইকেটের পেছনে খেলেছিলেন  বাটলার। কিন্তু নিজের প্রতি সুবিচার করতে পারেনি তিনি। পাঁচ ইনিংসে রান করেছিলেন মাত্র ৫৫। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে চতুর্থ টেস্টে ছুটি নিয়েছিলেন তিনি।

দ্বিতীয়বারের মত বাবা হবার কারনে ওভালে চতুর্থ টেস্টে খেলতে পারেননি বাটলার। তবে শেষ টেস্টের জন্য প্রস্তুত তিনি। সহ-অধিনায়ক হিসেবে বাটলার একাদশে ফিরলে জনি বেয়ারস্টো ও ওলি পোপের মধ্যে একজনকে  জায়গা হারাতে হবে।

ইংল্যান্ড দল:

জো রুট (অধিনায়ক), মইন আলি, জেমস অ্যান্ডারসন,মার্ক উড, জনি বেয়ারস্টো, ররি বার্নস, জস বাটলার, স্যাম কারান, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, দাভিদ মালান, ক্রেইগ ওভারটন, অলি পোপ, অলিভার রবিনসন, ক্রিস ওকস, ।

সবশেষ টেস্ট খেলেছিলেন লিচ গত মার্চে ভারতের বিপক্ষে ।এখন পর্যন্ত ১৬ টেস্টে ৬২ উইকেট নিয়েছেন এই স্পিনার।

আগামী ১০ সেপ্টেম্বর থেকে ম্যানচেষ্টারে হবে সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট। 

বিএনএ২৪ডটকম/এমএম

Loading


শিরোনাম বিএনএ