29 C
আবহাওয়া
৬:৪৮ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » অশিক্ষিত ও পাগল বলায় রিজভীর বিরুদ্ধে হিরো আলমের মামলা

অশিক্ষিত ও পাগল বলায় রিজভীর বিরুদ্ধে হিরো আলমের মামলা


বিএনএ, ঢাকা: ‘পাগল ও অশিক্ষিত’ বলায় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেছেন আশরাফুল আলম (হিরো আলম)। সোমবার (৭ আগস্ট) ঢাকা চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট মামলা করেন তিনি। পরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশকে (ডিবি) এই মামলা তদন্তের দায়িত্ব দেন আদালত। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে আদালতে যান হিরো আলম।

এদিকে আদালত প্রাঙ্গণে বিএনপির কিছু নেতাকর্মীকে অবস্থান নিতে দেখা যায়। হিরো আলমের জন্য অপেক্ষা করছেন বলে জানান তারা। পরে পুলিশের পাহারায় আদালতে প্রবেশ করেন হিরো আলম এবং সম্মানহানির জন্য রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মামলা করেন।

আদালত মামলা গ্রহণ করেন এবং তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য ডিবিকে নির্দেশ দেন।

রোববার বেলা পৌনে ১২টার দিকে ‘পাগল ও অশিক্ষিত’ বলায় বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে যান তিনি। অবমাননাকর মন্তব্য করায় রিজভীর বিরুদ্ধে মামলা করবেন বলেও জানান।

ডিবি কার্যালয়ে গণমাধ্যমকে হিরো আলম বলেন, ‘তিনি (রিজভী) আমাকে পাগল এবং অশিক্ষিত বলেছেন, কিন্তু সংবিধানে লেখা আছে একজন পাগলকে নির্বাচনে দাঁড়ানোর অধিকার দেয়া হয় না। আমি তো এমন কিছু পাইনি যে, হিরো আলম ভোটে দাঁড়াতে পারবে না। আমাকে পাগল কেন বলবে? অশিক্ষিত কেন বলবে? সারা পৃথিবীর মধ্যে আমাকে অবমাননা করে কথা বলেছেন।’

বিএনএ/ ওজি/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ