34 C
আবহাওয়া
২:৪৯ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » খুলনায় চলছে ট্যাংকলরি ধর্মঘট

খুলনায় চলছে ট্যাংকলরি ধর্মঘট


বিএনএ, ঢাকাঃ কমিশন বৃদ্ধি ও ভাড়া বাড়ানোর দাবিতে ধর্মঘট পালন করছে ট্যাংকলরি মালিক-শ্রমিকরা। ডিপো থেকে জ্বালানি উত্তোলন ২৪ ঘণ্টার জন্য বন্ধ রাখায় খুলনাসহ ১৫ জেলায় ট্যাংকলরিতে তেল পরিবহন বন্ধ রয়েছে।

রোববার (৭ আগস্ট) সকাল ৮টা থেকে এ ধর্মঘট শুরু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশনের খুলনা বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন।

খুলনা বিভাগীয় ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলী আজিম বলেন, ভাড়া ও কমিশন বৃদ্ধির দাবিতে মালিক সমিতি ধর্মঘট ডেকেছে। তাদের সঙ্গে একমত হয়ে আমরাও ধর্মঘট পালন করছি। আজ সকাল ৮টা থেকে এই ধর্মঘট শুরু হয়েছে।

এদিকে, ২৪ ঘণ্টার মধ্যে দাবি পূরণ না হলে পরবর্তীতে আরও কঠিন কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আন্দোলনকারীরা।
ধর্মঘটের কারণে খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, নড়াইল, মাগুরা, ঝিনাইদহ, যশোর, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর, ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর ও গোপালগঞ্জে তেল সরবরাহ বন্ধ রয়েছে।

বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সৈয়দ সাজ্জ্বাদুল করিম কাবুল বলেন, কমিশন বৃদ্ধির দাবিতে খুলনা বিভাগীয় কমিটি ২৪ ঘণ্টার ধর্মঘটের ডাক দিয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ