35 C
আবহাওয়া
১:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মহেশখালীতে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার

মহেশখালীতে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার

মহেশখালীতে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: কক্সবাজারের মহেশখালীতে বিশেষ অভিযানে ২টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজসহ আরিফ উল্লাহ (২৮) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৬ জুলাই) কক্সবাজারের মহেশখালী থানার লম্বাঘোনা বাজার এলাকার পাঁকা রাস্তা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আরিফ উল্লাহ কক্সবাজারের মহেশখালী থানার সিপাহির পাড়া এলাকার মো. নুরুল হকের পুত্র।

শুক্রবার (৭ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এসব তথ্য জানায়।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কক্সবাজারের মহেশখালী থানার লম্বাঘোনা বাজার এলাকার পাঁকা রাস্তার উপর অস্ত্রধারী মাদক কারবারি মাদকদ্রব্য বেচাকেনার জন্য অবস্থান করছে। এমন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৬ জুলাই) র‌্যাব ওই এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আরিফ উল্লাহকে (২৮) গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে আরিফ উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং তার হাতে থাকা ব্যাগের ভিতর থেকে ২টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয় বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তার আসামীকে জিজ্ঞাসাবাদে সে উক্ত আগ্নেয়াস্ত্র হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে পারে নাই। জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, জব্দ আগ্নেয়াস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। এছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য বেচাকেনা ও বহনে নিরাপত্তা নিশ্চিতকল্পে আগ্নেয়াস্ত্র ব্যবহার করত বলে সে জানায়।

গ্রেপ্তার আসামী এবং উদ্ধার আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ