28 C
আবহাওয়া
৭:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বাড়ি পালানো তরুণী চট্টগ্রামে গণ ধর্ষণের শিকার

বাড়ি পালানো তরুণী চট্টগ্রামে গণ ধর্ষণের শিকার

ধর্ষণের দায়ে যুবক গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম : কুমিল্লার দেবিদ্বার থেকে বাসা থেকে পালানো এক তরুণী চট্টগ্রামে এসে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৭ মে) দুপুরের দিকে আকবর শাহ থানার মীর আউলিয়া শাহ মাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন জানান, ২২ বছর বয়সী ওই তরুণী মায়ের সঙ্গে রাগ করে কুমিল্লার দেবিদ্বার থেকে চট্টগ্রাম এসেছিলেন।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে বলে জানান জহির হোসেন।

ওসি বলেন, তরুণীর বক্তব্য অনুযায়ী, কয়েকজন তরুণ তাকে প্রথমে ঘটনাস্থলে এনে মারধর করে। পরে তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন তরুণী। আমরা তরুণীর সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছি। তরুণী এখনও পুরোপুরি সুস্থ হননি। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। তবে তরুণীর সঙ্গে কথা বলে তাকে ভীত-সন্ত্রস্ত মনে হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রামে এলে দুই-তিন জন যুবকের সঙ্গে পরিচয় হয় ওই তরুণীর। একপর্যায়ে এক যুবক তার মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে মাজারের পাশে পাহাড়ে একটি নির্জন স্থানে নিয়ে যায় তরুণীকে। সেখানে তিন যুবক তাকে মারধর করে। পরে শারীরিক নির্যাতন শুরু করলে তরুণী জ্ঞান হারান।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ