26 C
আবহাওয়া
৪:১১ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » পেছনের দরজা দিয়ে আ. লীগ কখনো ক্ষমতায় আসেনি: প্রধানমন্ত্রী

পেছনের দরজা দিয়ে আ. লীগ কখনো ক্ষমতায় আসেনি: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিএনএ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। আমরা সবসময় ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছি। কখনো পেছনের দরজা দিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসেনি। নির্বাচনে প্রহসন ও ভোট কারচুপির কালচার  শুরু করেছে জিয়াউর রহমান।’

শনিবার (৭ মে) আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের শুরুতে সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে বিকেল সাড়ে ৫টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে দলের কার্যনির্বাহী সংসদের সভা শুরু হয়।

তিনি বলেন, ‘ভোটের রাজনীতিতে আওয়ামী লীগ কখনো পিছিয়ে ছিল না। সবসময় আওয়ামী লীগের ভোটের পারসেন্টেজ বেশি ছিল। ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে পিছিয়ে রাখা হয়েছে। সব ষড়যন্ত্রকে পেছনে ফেলে আমরা এগিয়েছি।’

শেখ হাসিনা বলেন, একটি গোষ্ঠী আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে চায়। আমাদের অপরাধটা কী? আমরা কোথায় ব্যর্থ হয়েছি? জিয়া, এরশাদ, খালেদা, তারেক সবাই মানুষ হত্যা করেছে। মানুষকে জীবন্ত পুড়িয়ে মেরেছে।

এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হওয়ায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, মানুষ এবার ঈদে নির্বিঘ্ন বাড়ি গেছে এবং ফিরছে। মানুষ গ্রামের বাড়ে গিয়ে ঈদ করেছে, উৎসব করেছে।

আওয়ামী লীগের সম্মেলন প্রসঙ্গে দলের সভাপতি বলেন, আমরা নিয়মিত সম্মেলন করি। সময় কাছিয়ে এসেছে। এর আগে আমরা কিছু কাজ করে থাকি। আগের ঘোষণাপত্রের অনেক কিছু বাস্তবায়ন করেছি।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ