39 C
আবহাওয়া
৩:১৭ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » অর্ধ লক্ষাধিক মানুষ পেল সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের ইফতার ও ঈদ উপহার

অর্ধ লক্ষাধিক মানুষ পেল সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের ইফতার ও ঈদ উপহার

সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের

বিএনএ, ফেনী : ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মিজানুর রহমান মজুমদার বলেছেন, ঈদুল ফিতর মুসলিম সমাজের  গুরুত্বপূর্ণ আনন্দের দিন।তা সবার সাথে মিলে করলেই আনন্দ পাওয়া যায়।অন্যের মুখে হাসি ফোটালে আল্লাহ খুশী হন।যাদের সামর্থ্য আছে তারা যাকাত এর মাধ্যমে,দানের মাধ্যমে অসহায়দের মধ্যে বস্ত্র সামগ্রী বিতরণ করবে।

এম নুরুল হোসাইন মজুমদার
এম নুরুল হোসাইন খোকা

রোববার( ৭ এপ্রিল) সকালে ছাগলনাইয়ার আদালত মাঠে সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ বস্ত্র  বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ঈদে নতুন কাপড় পরিধান করা সুন্নত। ইতোমধ্যে আমি সারাদেশে অর্ধ লক্ষাধিক অসহায় লোকের মধ্যে ইফতার ও বস্ত্র সামগ্রী বিতরণ করেছি।যার মধ্যে শুধুমাত্র ছাগলনাইয়া উপজেলাতেই ২০ হাজার দু:স্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি কয়েক দফায়।

ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন  ফাউন্ডেশনের অন্যতম সদস্য পোর্ট ল্যান্ড গ্রুপের পরিচালক এম নুরুল হোসাইন মজুমদার খোকা ও এম রবিউল হোসেন বাবু, ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদ উদ্দিন পাটোয়ারী।

এম নুরুল হোসাইন মজুমদার খোকা
বক্তব্য রাখেন রবিউল হোসেন বাবু

অনুষ্ঠান সঞ্চালনা করেন মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী।। পরে উপজেলা অডিটোরিয়াম থেকে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দীন, ওজি,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ