29 C
আবহাওয়া
৩:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে টিপু-সামিয়া হত্যা: আরও দুইজন রিমান্ডে

রাজধানীতে টিপু-সামিয়া হত্যা: আরও দুইজন রিমান্ডে

টিপু-সামিয়া হত্যা

বিএনএ, ঢাকা ( আদালত প্রতিবেদক) : রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরান প্রীতিকে গুলি করে হত্যার ঘটনায় করা মামলায় আরও দুই আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তারা হলেন- নাসির উদ্দিন মানিক ও মারুফ খান। এদের প্রত্যেকের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন দুই আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর তাদের ১০ দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোহাম্মদ ইয়াসিন শিকদার। শুনানি শেষে আদালত তাদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ২৪ মার্চ শাজাহানপুর ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে টিপুর গাড়ি লক্ষ্য করে হেলমেট পরা দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলি করে। গুলিতে টিপু, তার গাড়িচালক মুন্না এবং রিকশা আরোহী কলেজছাত্রী প্রীতি গুলিবিদ্ধ হন। এতে টিপু ও প্রীতির মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত টিপুর স্ত্রী ওয়ার্ডের কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে শাজাহানপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেফতার আরো পাঁচ আসামি পাঁচদিনের রিমান্ডে রয়েছেন। গত ৩ এপ্রিল ঢাকার মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালত তাদের এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- মোহাম্মদ ওমর ফারুক, নাসির উদ্দিন ওরফে কিলার নাসির ও মোরশেদুল আলম ওরফে কাইল্লা পলাশ, সালেহ শিকদার ওরফে শুটার সালেহ ও আরফান উল্লাহ দামাল। সর্বশেষ গত ৫ এপ্রিল এ মামলায় আসামি শুটার মাসুম মোহাম্মদ ওরফে আকাশ আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

বিএনএ নিউজ/ এসবি, ওজি

Loading


শিরোনাম বিএনএ