36 C
আবহাওয়া
১২:০৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ছুরিকাহত সাবিনার মৃত্যু

ছুরিকাহত সাবিনার মৃত্যু


রাজধানীর হাজারীবাগে স্বামীর ছুরিকাঘাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় স্ত্রী সাবিনা বেগম (৩৫) মারা গেছেন। বুধবার(৬ এপ্রিল) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ২০৩ ওয়ার্ডে মারা যান তিনি।

এর আগে শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যায় হাজারীবাগ ঝাউচর এলাকার একটি বাসায় পারিবারিক কলহের জেরে রিকশাচালক স্বামীর রাজা মিয়ার ছুরিকাঘাতে আহত হন সাবিনা।হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ঘটনার পর একটি মামলা হয়েছিল। সেই মামলা এখন হত্যা মামলা হবে।আসামীকে ধরতে পুলিশ কাজ করছে।

নিহত সাবিনা দুই সন্তান ও স্বামী রাজাসহ হাজারীবাগ ঝাউচর এলাকায় ইকবালের বাড়িতে ভাড়া থাকতেন। পেশায় সাবিনা দিনমজুরের কাজ করতেন।

তার ছেলে লিটন জানায়, বাবা তেমন কিছু করতো না। মাঝে মাঝে রিক্সা চালাতো। তবে প্রতিদিন মদ্যপান করত আর মায়ের সঙ্গে ঝগড়া করতো। শুক্রবার সন্ধ্যায় ঝগড়ার এক পর্যায়ে বাবা তার মায়ের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনার পর মাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা যান।ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ বিষয়টি নিশ্চিত করে জানান, সাবিনার মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ২৪,আহা, জিএন,

Loading


শিরোনাম বিএনএ