24 C
আবহাওয়া
১:৪৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সিলেটে দুই এলাকাবাসীর সংঘর্ষ, সাবেক মেয়রের বাসায় হামলা

সিলেটে দুই এলাকাবাসীর সংঘর্ষ, সাবেক মেয়রের বাসায় হামলা


বিএনএ, সিলেট: সিলেট নগরীর ১৪ নং ওয়ার্ড ও ২৩ নং ওয়ার্ডবাসীর মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষে বেশ কয়েকজন গুলিবিদ্ধসহ প্রায় ২০ জন আহত হয়েছে। বুধবার (৬ এপ্রিল) রাত ৮টার দিকে নগরীর ছড়ারপাড় ও মাছিমপুর এলাকার মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের বাসভবনসহ বেশ কয়েকটি বাসা, গাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান।

সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ  এ ঘটনা  নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (৫ এপ্রিল) মোটরসাইকেল চালানো নিয়ে ছড়ারপাড় ও মাছিমপুরের দুই যুবকের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়। এর জের ধরে বুধবার রাত ৮টার দিকে মাছিমপুরের একদল লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ছড়ারপাড়ে অতর্কিত হামলা চালায়।এ সময় তারা সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের বাসায় ইটপাটকেল নিক্ষেপ করে বাসার জানালা ও সামনে রাখা গাড়ি ভাঙচুর করে। এ ছাড়া তারা বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা বাড়িতে হামলা করে। খবর পেয়ে ছড়ারপাড়ের বিপুল সংখ্যক লোক লাটিসোটা ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে পার্শ্ববর্তী এলাকা মাছিমপুরের লোকজনকে পালটা ধাওয়া করে।এ সময় উভয় পক্ষের ধাওয়া-পালটা ধাওয়ায় রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপ ও গোলাগুলির ঘটনা ঘটে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে  আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।

বিএনএ/ওজি

 

Loading


শিরোনাম বিএনএ