37 C
আবহাওয়া
৫:২৩ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ১০ বছর পর একসঙ্গে চার সন্তানের মা

১০ বছর পর একসঙ্গে চার সন্তানের মা

১০ বছর পর একসঙ্গে চার সন্তানের মা

বিএনএ, ডেস্ক : বিয়ের ১০ বছর পর এক সঙ্গে ৪ সন্তানের মা হলেন কিশোরগঞ্জের কুলিয়ারচরের লাকি বেগম (২৮)।  চার নবজাতকের মধ্যে দুজন ছেলে ও দুজন মেয়ে। বুধবার (৬ এপ্রিল) দুপুরে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে একসঙ্গে চার সন্তান জন্ম দেন লাকি বেগম।

লাকি বেগম কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী খাঁ বাড়ির ফাইজুর রহমানের স্ত্রী। তার স্বামী টেইলার্সের কাজ করে সংসার চালান। তিনি কুলিয়ারচর পৌর শহরের পশ্চিম গাইলকাটা মহল্লার মুছা মিয়ার মেয়ে।

লাকি বেগমের বড় ভাই হাবিবুল্লাহ জানান, ১০ বছর আগে ফাইজুর রহমানের সঙ্গে তার ছোট বোন লাকির বিয়ে হয়। বিয়ের দীর্ঘ কয়েক বছর পরও তাদের কোনো সন্তান হচ্ছিল না। পরে ভাগলপুর জহুরুল ইসলাম কলেজ ও হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. ইসমত আরার পরামর্শ অনুযায়ী চিকিৎসা নেন। অবশেষে দীর্ঘ ১০ বছর পর একসঙ্গে চার সন্তান জন্ম দিয়েছেন তার বোন।

জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা.ইসরাত জাহান জানান, চার নবজাতকের তিনজনের দুই কেজি করে। এক বাচ্চার ওজন এক কেজি ৯৫০ গ্রাম। এরা সবাই সুস্থ আছে। তবে তাদের মা অসুস্থ থাকায় আইসিইউতে আছেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ