Bnanews24.com
চট্টগ্রাম সব খবর

চসিক মেয়রকে দোকান খোলা রাখতে স্মারকলিপি

চসিক মেয়রকে দোকান খোলা রাখতে স্মারকলিপি

বিএনএ,চট্টগ্রাম: লকডাউনে সীমিত আকারে দোকান খোলা রাখার দাবিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র মো. রেজাউল করিম চৌধুরীকে স্মারকলিপি দিয়েছেন দেশের অন্যতম বৃহত্তম পাইকারি কাপড়ের বিপনী কেন্দ্র টেরীবাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। বুধবার (৭ এপ্রিল) চট্টগ্রাম নগরীর টাইগারপাসস্থ চসিকের অস্থায়ী ভবনে চসিক মেয়রের সাথে টেরীবাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সৌজন্যে সাক্ষাৎ করে স্মারকলিপি দেন। এসময় টেরীবাজার ব্যবসায়ী সমিতির সভাপত্বি আমিনুল হক, সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন ও সাধারণ সম্পাদক আবদুল মান্নান উপস্থিত ছিলেন।

স্মারকরিপিতে টেরীবাজারের প্রধান সড়কের লাইটিংসহ বিভিন্ন সমস্যার কথাও তুলে ধরেছেন টেরীবাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। চসিক মেয়র দ্রুত সময়ের মধ্যে বাজারের লাইটিং সমস্যার সমধান করবেন বলে আশ্বাস দেন এবং দোকানপাট খোলার বিষয় নিয়ে প্রশাসনের সাথে আলাপ করবেন বলে জানান।

প্রসঙ্গত, এই বিপণন কেন্দ্রে ৮৮টি মার্কেটে আড়াই হাজার দোকান রয়েছে। ব্যবসায়ীসহ অন্তত ২০ হাজার মানুষের জীবন নির্বাহ হয় এই টেরীবাজারে। এখান থেকে দূর-দূরান্তের ব্যবসয়ীরা পাইকারি ও খুচরা মালামাল কিনে থাকেন। তাই আসন্ন রমজানের কথা বিবেচনায় রেখে টেরিবাজার ব্যবসায়ীদের সীমিত আকারে দোকানপাট খোলার সুযোগ দাবি করেছেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/মনির